July 26, 2021, 5:46 am

News Headline :
নরসিংদীতে ২৪ ঘন্টায় ১ জনের মৃত্যুসহ সর্বোচ্চ শনাক্ত ২৪০ র‍্যাব-৫ এর নবাগত কোম্পানি কমান্ডার জিএম আবুল কালাম আজাদ রাউজান সদর ইউনিয়নের চেয়ারম্যান জসিম উদ্দিন হিরুর সুস্থতা কামনায় দোয়া মাহফিল পিরোজপুরের নেছারাবাদ কুড়িয়ানার পেয়ারা চাষীদের সমস্যা সমাধানে ব্যবস্থা নেওয়ার আশ্বাস বরিশাল বিভাগীয় কমিশনারের লকডাউনের তৃতীয় দিনে রাউজানে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ১০ হাজার টাকা জরিমানা ফরিদগঞ্জে অর্ধ গলিত যুবকের লাশ উদ্ধার করোনায় মৃত্যু আবারও ২০০ ছাড়াল চাঁদপুরের শামীম পাটোয়ারীর নৈপুণ্যে সিরিজ জিতল বাংলাদেশ রাউজান পৌরসভায় ওএম এসের আওতায় খোলা বাজারে চাউল বিক্রি কার্যক্রম শুরুল নওগাঁর নিয়ামতপুরে ৬ষ্ঠ শ্রেণির এক শিক্ষার্থীকে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় এক জনকে গ্রেফতার করেছে পুলিশ।

মহেশখালীতে করোনা সচেতনতা বৃদ্ধি ও গণজমায়েত রোধে মাটে নেমেছে আনসার ভিডিপি।

সাইফুল ইসলাম সায়েফ, মহেশখালীঃ

মহেশখালীতে করোনা ভাইরাস সংক্রমনরোধে জনসাধারণের মাঝে সচেতনতা বৃদ্ধির জন্য উপজেলার বিভিন্ন হাট বাজারে গিয়ে মাইকিং এবং গণজমায়েত রোধে মাটে নেমেছে মহেশখালী উপজেলা আনসার ভিডিপি (গ্রাম প্রতিরক্ষা বাহিনী দল)।

১০ এপ্রিল (শুক্রবার) সকাল ১০ থেকে উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা জসিমউদদীন চৌধুরীর নেতৃত্বে দলে দলে ভাগ হয়ে

করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে উপজেলার প্রত্যেক ইউনিয়ন ও ওয়ার্ডের স্থানীয় দলনেতা ও দলনেত্রী এবং ইউনিয়ন আনসার কমান্ডার ব্যাপক গণসচেতনতামূলক মাইকিং ও বিদেশ থেকে আসা প্রবাসীদের বাড়িতে গিয়ে তাঁদের হোম কোয়ারেন্টাইনে থাকার অনুরোধ এবং আতঙ্কিত না হয়ে সচেতন হওয়ার জন্য আনসার ও ভিডিপির সদস্যরা কাজ করেন।

দল নেতা মোহাম্মদ উল্লাহ বাবুল নেতৃত্বে ১৫ জন সদস্য নিয়ে হোয়ানক, কালারমারছাড়ায় ব্যাপক গনসচেতনতা মুলক প্রচারণা ও গনজাময়েত রোধ করা হয়।

এসময় মোহাম্মদ উল্লাহ বাবুল জানান, উপজেলার বিভিন্ন স্থানে মাইকিং ও লিফলেট বিতরণ করা হয়েছে। পাশাপাশি প্রবাসীদের হোম কোয়ারেন্টাইনে থাকতে বাধ্য করতে আমরা আনসার ও ভিডিপির কর্মকর্তা এবং উপজেলা প্রশাসনের নির্দেশনা মোতাবেক কাজ করছি।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!