August 2, 2021, 11:06 am

News Headline :
সিংড়ায় অবৈধ সৌঁতিজাল ও বাঁনা দিয়ে মৎস্য শিকার কক্সবাজারের টেকনাফে ইয়াবা,স্বর্ণ ও নগদ টাকাসহ আটক-২।। তাপবিদ্যুৎ কেন্দ্র আন্দোলন পরিচালনা কমিটির মাক্স বিতরণ ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী পালনে প্রস্তুতি সভা সিংড়ায় সেনাবাহিনীর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প ডেঙ্গু প্রতিরোধে চাঁদপুর পৌরসভার ওয়ার্ড ভিত্তিক মশক নিধন কর্মসূচী ওমরাহ পালনে বাংলাদেশিদের নিতে হবে দুই ডোজ টিকা হাতিয়ায় স্বল্পতম সময়ে চুরির টাকা সহ চোরকে আটক পুলিশ। নরসিংদীতে ২৪ ঘন্টায় মৃত্যু ২ জনের ও শনাক্ত ১৫১ জন কলাপাড়ায় ডালবুগঞ্জে নিখোঁজের একদিন পর স্কুল ছাত্রীর মৃতদেহ উদ্ধার চাঁদপুরে লকডাউন বাস্তবায়নে শুরু থেকেই ও‌সি মোহাম্মদ আবদুর রশীদের কঠোর অবস্থান

মানসিক ভারসাম্যহীন ও ভবঘুরেদের মাঝ রাতে ঘুরে ঘুরে খাবার দিলেন ডিসি

 

পিরোজপুর প্রতিনিধি:
পিরোজপুর শহরের বিভিন্ন স্থানে মানসিক ভারসাম্যহীন ও ভবঘুরেদের মাঝ রাতে ঘুরে ঘুরে খাবার দিলেন পিরোজপুরের জেলা প্রশাসক। বৃহস্পতিবার রাত ১০টা থেকে ১২টা পর্যন্ত শহরের কৃষ্ণচুড়া মোড়, পুরাতন ডিসি অফিস, থানা সড়ক, সিও অফিস ও পুরাতন বাসস্ট্যান্ড সহ বিভিন্ন এলাকা ঘুরে এ খাবার বিতরণ করেন জেলা প্রশাসক আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন। করোনা ভাইরাস সংক্রমণ রোধকল্পে শহরের হোটেল-রেঁস্তোরা বন্ধ থাকায় এ সব ভারসাম্যহীন ও ভবঘুরেদের বর্তমানে না খেয়ে থাকতে হয়। তাই গত ৩ এপ্রিল থেকে স্থানীয় যুব সংগঠন “পিরোজপুর ইয়ূথ সোসাইটি” প্রতিদিন রাতে পিরোজপুর শহরের বিভিন্ন স্থানে মানসিক ভারসাম্যহীন ও ভবঘুরেদের মাঝ রাতে ঘুরে ঘুরে খাবার বিতরণ করে আসছে।
এ বিষয়ে জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন জানান, করোনা ভাইরাস প্রতিরোধের কারণেই ২৬ মার্চ থেকে শহরের হোটেল, রেঁস্তোরা বন্ধ থাকায় খাবারের অভাবে রাস্তায় থাকা এ সকল মানসিক ভারসাম্যহীন ও ভবঘুরেদের অভুক্ত অবস্থায় থাকছে হচ্ছে । তাই পিরোজপুর শহরের এই অভুক্ত মানসিক ভারসাম্যহীন ও ভবঘুরেদের প্রতিদিন রাতে খাবার দেয়ার জন্য স্থানীয় যুব সংগঠন “পিরোজপুর ইয়ূথ সোসাইটি” এর সহযোগীতায় এ কার্যক্রম বাস্তবায়ন করছে পিরোজপুর জেলা প্রশাসন।
পিরোজপুর ইয়ূথ সোসাইটির প্রধান সমন্বয়কারী মো: হাসিবুল ইসলাম হাসান জানান, করোনা ভাইরাস প্রতিরোধে শহরের হোটেল-রেঁস্তোরা বন্ধ থাকায় মানসিক ভারসাম্যহীন ও ভবঘুরেদের মাঝে জেলা প্রশাসনের সহযোগীতায় পিরোজপুর ইয়ূথ সোসাইটি এ খাবার বিতরণের আয়োজনে করেছে। হোটেল-রেঁস্তোরা না খোলা পর্যন্ত প্রতিদিন রাতে এই ১৮-২০ জন মানসিক ভারসাম্যহীন ও ভবঘুরেদের মাঝে এ খাবার বিতরণ অব্যহত থাকবে।

পিরোজপুর।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!