April 17, 2021, 9:04 pm

মোংলার অসহায় মানুষের পাশে আজিজুর রহমান ওয়াকফ এস্টেট মিঠাখালী

শিকদার ইয়াছিন আরাফাত, বাগেরহাটঃ
প্রতিনিধি: বাগেরহাটের মোংলা উপজেলায় দুটি ইউনিয়নের ছয় শতাধিক দরিদ্র গ্রামবাসীকে নগদ অর্থ সহায়তা প্রদান করেছে আজিজুর রহমান ওয়াকফ এস্টেট। আজিজুর রহমান ওয়াকফ এস্টেটের মোতাল্লী ডাঃ সাব্বির হাসান,ও নায়েব মোতাল্লী মিঠাখালী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মাহমুদ হাসান ছোট মনির পক্ষে গত বুধবার বৃহস্পতিবার, শুক্রবার এ তিন’দিনে এ সহায়তা প্রদান করা হয়।
আজিজুর রহমান ওয়াকফ এস্টেটের মিঠাখালী, মোতাল্লী ডাঃ সাব্বির হাসান নায়েব মোতাল্লী মিঠাখালী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাহামুদ হাসান ছোট মনি মুঠোফোন এ জানান, করোনার এ মহা দুর্যোগ এবং পবিত্র মাহে রমজান উপলক্ষে গত বুধ, বৃহস্পতিও শুক্রবার মিঠাখালী ইউনিয়নের মিঠাখালী, গোয়ালির মেঠ, সোনাখালী, সাহেবের মেঠ, আন্ধারিয়া এবং চাঁদপাই ইউনিয়নের উত্তর চাঁদপাই গ্রামের ছয় শতাধিক দরিদ্র জনগোষ্ঠীকে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়। তিনি আরো বলেন,
বিগত ৬০ বছর ধরে মিঠাখালী গ্রামে প্রতিষ্ঠিত আজিজুর রহমান ওয়াকফ এস্টেট সব সময় দরিদ্র জনগোষ্ঠীকে সহায়তা করে আসছে। শিক্ষা বিস্তারেও বিশেষ অবদান রেখে আসছে। করোনাসহ যে কোন দুর্যোগ ও বিপদে ভবিষ্যতেও এ সহায়তা অব্যাহত থাকবে। আজিজুর রহমান ওয়াকফ এস্টেটের এ অর্থ বিতরণ করেন মোংলা উপজেলা ছাত্রলীগের সভাপতি শিকদার ইয়াছিন আরাফাত, চেয়ারম্যান পরিবারের বিশ্বস্ত সহকর্মী আশর আলী, হুমায়ুন কবির, রেজাউল করিম সহ আরও অনেকে।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!