May 17, 2021, 6:20 pm

News Headline :
পুরানবাজারে গলায় ফাঁস দিয়ে অটোবাইক চালকের আত্মহত্যা ফরিদগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত সাবেক চসিক মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দিনের সাথে আঁচলস মম কুকিং এর কর্মকর্তাদের ঈদের শুভেচ্ছা বিনিময় সাবেক চসিক মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দিনের সাথে চট্টগ্রাম মহানগর সড়ক পরিবহণ শ্রমিক লীগ নেতৃবৃন্দের ঈদের শুভেচ্ছা বিনিময় আত্রাইয়ে শ্রমিকলীগ নেতাকে কুপিয়ে জখম করার ঘটনায় মামলা দায়ের : মহিলা ভাইস চেয়ারম্যান গ্রেপ্তার চাঁদপুরে পালিত হলো তিনদিন যাবত ঈদুল ফিতর খাগড়াছড়ির গুইমারায় ৭ম শ্রেণীর ছাত্রীর নগ্ন ভিডিও ধারণের অভিযোগে একজনকে পুলিশে সোপর্দ সাবেক চসিক মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দিনের সাথে ডিজিটাল আন্তর্জাতিক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগের নেতৃবৃন্দের ঈদের শুভেচ্ছা বিনিময় কোয়ারেন্টিনে থাকা তরুণীকে ধর্ষণের অভিযোগে পুলিশ কর্মকর্তা গ্রেফতার দখলদার ইসরায়েলের বিরুদ্ধে তুর্কিদের কঠোর অবস্থান

ময়মনসিংহের পরিবহনে চাঁদা আদায় কালে ডিবি’র হাতে গ্রেপ্তার-৬

ময়মনসিংহ ত্রিশাল সংবাদদাতা:
ময়মনসিংহ-ঢাকা মহাসড়কে পরিবহনে চাঁদাবাজ চক্রের ৬ সদস্যকে গ্রেফতার করেছে ময়মনসিংহ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। বৃহস্পতিবার বিকাল চারটায় মহাসড়কের দিগারকান্দা বাইপাস মোড় হতে পরিবহন থেকে চাঁদা আদায়কালে তাদেরকে গ্রেফতার করা হয়।
পুলিশ জানায়, গ্রেফতারকৃতরা বিভিন্ন গাড়ীতে যাত্রী উঠিয়ে দিবে বলে গাড়ীর চালকদের কাছ থেকে চাঁদা আদায় করে আসছিলো গ্রেফতারকৃতরা হলো দিগারকান্দার আঃ মান্নান, বাবু, শফিকুল ইসলাম রাজা, মানিক মিয়া, নাহিদ মিয়া ও ইউনুস আলি। জেলা গোয়েন্দা ডিবি’র ওসি শাহ্ কামাল আকন্দ, পিপিএম (বার) জানান, উদ্ভুত করোনার ভয়াবহ পরিস্থিতিতে লকডাউন উপেক্ষা করে গার্মেন্টস কর্মীসহ বিভিন্ন শ্রমজীবীরা পায়ে হেটেই পেটের তাগিদে ঢাকা যাওয়ার চেষ্টা করছে। অনেকেই অনেক পথ হেটে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের দিঘারকান্দা বাইপাস মোড় থেকে ছোট ছোট যানবাহন, পিকআপ, ভ্যানসহ নানা যানবাহনে তাদের গন্তব্যে যেতে দিগারকান্দা বাইপাস মোড় অবস্থান করছে।
এমন অপেক্ষার পালা অসংখ্য শ্রমজীবি নিম্ন আয়ের মানুষের। আর এ সুযোগে এক শ্রেনীর সুবিধাবাদীরা গার্মেন্টস কর্মীদের বিভিন্ন যানবাহনযোগে ঢাকা পাঠানোর কথা বলে, আইনশৃঙ্খলা বাহিনীর নাম ভাঙ্গিয়ে মহাসড়কে বিভিন্ন পয়েন্টে পরিবহন থেকে চাঁদা আদায় করে আসছিল। করোনার দুর্যোগময় মুহুতেও এ ধরণের চাঁদাবাজি করে আসছে একশ্রেণীর বখাটেরা।
এ ব্যাপারে ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মোহা: আহমার উজ্জামান পিপিএম-সেবা অবগত হলে তিনি জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশকে উক্ত চাঁদাবাজদের গ্রেফতার করতে দিকনির্দেশনা দেন। জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি শাহ্ কামাল আকন্দে, পিপিএম (বার) নির্দেশে ডিবি’র এসআই দেবাশীষ সাহার নেতৃত্বে ডিবি পুলিশের একটি টিম বৃহস্প্রতিবার বিকাল চরটায় টার ছদ্মবেশ হানা দিয়ে মহাসড়কের দিঘারকান্দা বাইপাস মোড়ে পরিবহন থেকে চাঁদা আদায় করাকালে ৬ চাঁদাবাজকে হাতেনাতে গ্রেফতার করে।
ডিবি’র ওসি শাহ্ কামাল আকন্দ বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে কোতোয়ালী মডেল থানায় নিয়মিত মামলা করা হয়েছে। এবং শুক্রবার বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে বলে জানান।

রুবেল আকন্দ
ত্রিশাল সংবাদদাতা:

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!