April 16, 2021, 2:05 pm

News Headline :
পলাশে লকডাউনের ৩য় দিনের সাড়াশি অভিযানে ৫ মামলা নরসিংদীতে আরও ১ জনের মৃত্যুসহ নতুন শনাক্ত ৪৫ জন নগর স্বেচ্ছাসেবক লীগ নেতা লায়ন এম এ নেওয়াজের উদ্যোগে কেন্দ্রীয় ও চট্টগ্রাম মহানগর সেচ্ছাসেবক লীগের সকল অসুস্থ নেতা-কর্মীদের সুস্থতা কামনায় দোয়া মাহফিল নরসিংদীতে টেইলার্সে হামলায় গুলিবিদ্ধসহ আহত ৪ জন সোনারগাঁয়ে ১ দিনে করোনায় মৃত্যু ৩, আক্রান্ত ১১ মুসলিমদের জীবনে কোরআন ও সুন্নাকে প্রধান্য দিতে হবেঃ ডাঃ মোঃ জামাল উদ্দিন কক্সবাজারে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র ও গুলিসহ যুবক আটক।। ময়মনসিংহের ত্রিশালে দ্বীতীয় দিনের মত চলছে সর্বাত্মক লকডাউন পিরোজপুরে লকডাউন কার্যকর করতে তৎপর জেলা প্রশাসন ও জেলা পুলিশ বাজারে অনিয়মের অভিযোগ রোজাদার ব্যাক্তিদের পাশে ইফতার নিয়ে পিরোজপুর ইয়ূথ সোসাইটির কার্যক্রম মাসব্যাপী শুরু

ময়মনসিংহে বিলে ঝাঁপ দেওয়া নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার

ময়মনসিংহ প্রতিনিধি:

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জুয়া খেলার সময় পুলিশের তাড়া খেয়ে বিলে ঝাঁপ দিয়ে নিখোঁজ ব্যক্তির লাশ তিন দিন পর উদ্ধার করা হয়েছে। নিখোঁজ ব্যক্তির পরিবার ও স্থানীয় বৃহস্পতিবার ভোরে এলাকায় মাইকিং করে বিলে নেমে উদ্ধার অভিযান চালিয়ে নিখোঁজ বকুল মিয়ার মরদেহ উদ্ধার করেন।

জানা যায়, গত ২৬ মে বিকালে উপজেলার বড়হিত ও মাইজবাগ ইউনিয়নের সীমান্তবর্তী বড়ডাংরী বেই বিলের মাঝে নির্জন স্থানে জুয়াড়িরা জুয়া খেলার আসর বসায়। এ সময় ময়মনসিংহ ডিবি পুলিশের একটি দল নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে জুয়াড়িরা পালিয়ে গেলেও পুলিশ চারজনকে আটক করে। এ সময় পুলিশের তাড়া খেয়ে উপজেলার মাইজবাগ ইউপির মল্লিকপুর গ্রামের নূরুল ইসলামের ছেলে বকুল মিয়া বিলে ঝাঁপ দিয়ে নিখোঁজ হন। পুলিশ তাকে ধরার জন্য অনেক খোঁজাখুঁজির পরও তার কোনো সন্ধান পায়নি। পরে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়। ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে ওই ব্যক্তিকে উদ্ধার করতে রাতভর চেষ্টা করেও কোনো সন্ধান পায়নি।

পরদিন বুধবার ভোর থেকে নিখোঁজ ব্যক্তির সন্ধানে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মাহফুজুর রহমানের নেতৃত্বে আট সদস্যের একটি দল নামে। এরপর কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের টিম লিডার আবুবকর সিদ্দিকের নেতৃত্বে চার সদস্যের একটি দলও দিনভর অভিযান চালিয়ে নিখোঁজের সন্ধান পায়নি। পরে বৃহস্পতিবার ২৮মে নিখোঁজ বকুলের লাশ পাওয়া যায়।

ঈশ্বরগঞ্জ থানার ওসি মোখলেসুর রহমান আকন্দ জানান, নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। সুরতহাল রিপোর্ট শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।
মোঃ ফজলুল হক ভুইয়া

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!