May 6, 2021, 3:42 am

News Headline :
সুজানগর মনিরুল উলুম দাখিল মাদ্রাসায় এতিমদের সাথে ইফতার মাহফিল বাচ্চা নিয়ে মার্কেটে যাওয়ায় ১২ মা-বাবাকে জরিমানা চাটখিলে একাধিক মামলার আসামী ও তার সহযোগী মাদকসহ আটক। ফরিদগঞ্জে মাদ্রাসায় পড়ুয়া  এক  কিশোরীর আত্মহত্যা বারদী ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ৫ শত পরিবারের মাঝে চাল বিতরণ করেন দাইয়ান মেম্বার। সোনাগাজীর মজলিশপুরে সেচ্ছাসেবক লীগের কার্যালয় উদ্বোধন ও ইফতার বিতরণ। হাতিয়ায় সাংবাদিকের উপর সন্ত্রাসীর হামলা। শ্রীনগর ষোলঘরে নগদ অর্থ বিতরণ ঘোড়াশালে রেমিট্যান্স যোদ্ধা হারুনের পক্ষে ইফতার বিতরণ বেলাবতে মরহুম হাজী আঃ বাতেন ভূইয়া স্মৃতি সংসদের পক্ষ হতে ইফতার ও দোআ মাহফিল অনুষ্ঠিত

রাণীনগরে ঢাকা ও নারায়নগঞ্জ ফেরতসহ আরো পাঁচ জনের করোনা শনাক্ত

কাজী আনছিুর রহমান,রাণীনগর (নওগাঁ) : নমুনা পরীক্ষায় নওগাঁর রাণীনগরে নতুন করে আরো পাঁচ জনের করোনা শনাক্ত হয়েছে। এর আগে হাসপাতালের এক নার্সের করোনা শনাক্ত হয়। এনিয়ে এ উপজেলায় মোট ৬ জন করোনা শনাক্ত হলো । নতুন করে শনাক্তদের মধ্যে আরো ৩জন হাসপাতাল স্টাফ এবং অপর দু’জন ঢাকা ও নারায়নগঞ্জ ফেরত।
রাণীনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: এএইচএম ইফতে খারুল আলম খাঁন বলেন, রাণীনগর উপজেলায় নতুন করে আরো ৫ জনের করোনা শনাক্ত হয়েছে। গত বৃহস্পতিবার রাতে হাসপাতালের ২৫ বছর বয়সি এক নার্সের করোনা শনাক্ত হলে গত ২৪ এপ্রিল হাসপাতাল স্টাফসহ আক্রান্ত নার্সের সংস্পর্শে আসা ৬৮ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রাজশাহী মেডিকাল কলেজ হাসতাল ল্যাবে পাঠানো হয়। এর মধ্যে বুধবার সকালে ৫জনের রিপোর্ট হাতে আসে। এতে হাসপাতাল স্টাফের প্রথম আক্রান্ত নার্সের স্বামী (৩০),আরো একজন নার্স (২৮) ও একজন গাড়ী চালক (৩৫) এর করোনা শনাক্ত হয়। এছাড়া ঢাকা ফেরত গার্মেন্টস কর্মি যুবক (২৭) ও নারায়নগঞ্জ ফেরত যুবক (৩৫) করোনা শনাক্ত হয়েছে। ঢাকা ও নারায়নগঞ্জ ফেরত যুবকরা খট্রেশ্বর ও খাগড়া গ্রামের বাসিন্দা । এনিয়ে রাণীনগর উপজেলায় মোট ৬জন করোনায় আক্রান্ত শনাক্ত হলো।
এদিকে গত বৃহস্পতিবার রাতে প্রথম করোনা শনাক্ত নার্সের কোয়াটার ওই রাতেই লক ডাউন করা হয়েছে।পুরো হাসপাতাল এবং আক্রান্ত পরিবারগুলো যে কোন সময় লক ডাউন করা হবে বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুন ।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!