April 11, 2021, 7:08 am

News Headline :
কুড়িগ্রামের ফুলবাড়ীতে স্কুলভবনের নির্মাণকাজ নিম্নমানের হওয়ায় কাজ বন্ধ হবিগঞ্জ-১ আসনের এমপি শাহনওয়াজ’র সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিল বিশুদ্ধ পানির সংকটে ১০দিনে হাসপাতালে অর্ধশতাধিক রোগী নোয়াখালীতে স্বাস্থ্য কর্মকর্তাসহ আক্রান্ত ৮৪ জন সকলের মাঝে বাঁচার আকুতি শফিকুলের রাণীনগরে স্বামী পছন্দ না হওয়ায় নব-বধুর আত্মহত্যা! মতলব উত্তরে হাজী রব মোল্লা ফাউন্ডেশনের ইফতার সামগ্রী বিতরণ জনসাধারণের মাঝে চাঁদপুর ট্রাফিক বিভাগের মাস্ক বিতরণ অব্যাহত মানুষ যদি সচেতন না হয় চিকিৎসক দিয়ে করোনা নির্মুল করা সম্ভব নয় – হুইপ ইকবালুর রহিম এমপি শেখ হাসিনা ক্ষমতায় থাকলে উন্নয়নের এক বিষ্ময়কর বাংলাদেশ দেখতে পাবে সারাবিশ্ব-মোস্তাফিজুর রহমান ফিজার এমপি

রাণীনগরে দুইশ’ দরিদ্রদের এক মাসের খাদ্যসামগ্রী দিলো সামাজিক সংগঠন আদর্শ মালশন

কাজী আনিছুর রহমান,রাণীনগর (নওগাঁ): নওগাঁর রাণীনগরে আদর্শ মালশন নামের সামাজিক সংগঠনের উদ্যোগে প্রায় দুইশত হতদরিদ্র পরিবারের মাঝে এক মাসের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বেলা ১১টায় উপজেলার মালশন গ্রামে কর্মহীন হয়ে পড়া পরিবারের মাঝে বাড়ি বাড়ি গিয়ে চাল,ডাল,তেলসহ ১১ধরনের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
সংগঠন সূত্রে জানা যায়,উপজেলার বরগাছা ইউনিয়নের মালশন গ্রাম থেকে দেশে বিদেশে বিভিন্ন দপ্তরে কর্মরত চাকুরীজীবি, প্রবাসী ও শিক্ষার্থীদের যৌথ উদ্যোগে গড়ে তোলা সামাজিক সংগঠন ‘আদর্শ মালশন’ এর মাধ্যমে করোনা ভাইরাসের কারনে কর্মহীন হয়ে পড়া পরিাবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সহায়তা পেয়ে মালশন গ্রামের বিধবা আলতাফুন বেওয়া, ধুলু প্রামানিকসহ কয়েকজন বলেন, আজ গ্রামের ছেলেরা আমাদের বাড়িতে এসে অনেকগুলো খাবার দিয়ে গেলো তাতে আমরা খুবই খুশি হয়েছি।আদর্শ মালশন সংগঠনের সদস্য ও উপ পুলিশ পরিদর্শক আদূর রহিম জানান, অমাদের গ্রামের যারা দেশে বিদেশে বিভিন্ন দপ্তরে কর্মরত আছেন তাদেরকে নিয়ে আমরা একটি ফেসবুকে গ্রæপ পেজ খুলে অসহায় পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদানের উদ্যোগ নিয়ে যে যার সামর্থ্য অনুযায়ী আর্থিক ভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে গ্রামের দুই শতাধিক পরিবারকে এক মাসের খাদ্য সামগ্রী প্রদান করলাম। তিনি আরও জানান আগামীতে গ্রামের অসহায় মানুষদের সবধরনের সহযোগীতা করা হবে এই সংগঠনের মাধ্যমে।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!