September 23, 2021, 2:59 am

News Headline :
নোয়াখালী জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত নোয়াখালীতে ইয়াবাসহ পুলিশ কনস্টেবল গ্রেফতার কোম্পানীগঞ্জে ইয়াবাসহ ২ মাদক কারবারি আটক নৌকার পক্ষে ভোট করায় হামলার অভিযোগ, আহত-৫ চাটখিলে টাকা হারালেন অবসর প্রাপ্ত পুলিশ কর্মকর্তা চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে টাকা ছিনতাইকালে গ্রেফতার-২ দিনাজপুরে ব্লক ও বাটিক প্রিন্টিং প্রশিক্ষন কোর্সের উদ্বোধন দিনাজপুরে নিউজ নেটওয়ার্কের প্রশিক্ষণ কর্মশালা সমাপ্ত দিনাজপুর কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে দুর্নীতির অভিযোগে দুদকের তদন্ত শুরু দিনাজপুরে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ভবনের লিফট ও জেলা লিগ্যাল এইড অফিসে মাতৃদুগ্ধ পান কেন্দ্রের শুভ উদ্বোধন

রাণীনগরে পৃথক অভিযানে পল্লীবিদ্যুতের লাইনম্যানসহ পাঁচজন আটক ॥ ইয়াবা ও মটরসাইকেল উদ্ধার

কাজী আনিছুর রহমান,রাণীনগর (নওগাঁ) : নওগাঁর রাণীনগর থানাপুলিশ পৃথক পৃথকভাবে অভিযান চালিয়ে পল্লীবিদ্যুতের দু’জন লাইম্যানসহ তিনজনকে আটক করেছে। এসময় তাদের নিকট থেকে আটশত পিস ইয়াবা ও দু’টি মটরসাইকেল উদ্ধার করেছে। এছাড়া তাসের মাধ্যমে জুয়া খেলার সময় দু’জুয়ারুকে আটক করেছে। আটককৃতদের বিরুদ্ধে পৃথক পৃথকভাবে মামলা রুজু করে আদালতে সোর্পদ করা হয়েছে।
রাণীনগর থানার ওসি মো: জহুরুল হক জানান,উপজেলার কুজাইল বালিকা বিদ্যালয়ের সামনে মাদক কারবারিরা মাদক বেচা-কেনা করছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে পল্লীবিদ্যুতের দু’জন লাইনম্যানসহ তিনজনকে আটক করা হয়। আটককালে তাদের নিকট থেকে আটশত পিস ইয়াবা এবং মাদক বহনের কাজে ব্যবহৃত দু’টি মটরসাইকেল জব্দ করা হয়। আটককৃতরা হলেন রাজশাহীর চারঘাট উপজেলার মেরামতপুর গ্রামের কাইকাউস আহম্মেদের ছেলে আব্বাছ আলী (৩৮) ও ইয়ানবী আহম্মেদ (৩০) এবং নওগাঁর আত্রাই উপজেলার সাহেবগঞ্জ বাজার এলাকার বছির উদ্দীনের ছেলে তারেক রহমান (২৫)। এর মধ্যে তারেক ও আব্বাছ চারঘাট উপজেলায় পল্লীবিদ্যুতের লাইনম্যান হিসেবে কর্মরত। তিনি আরো জানান,তারা পল্লীবিদ্যুতের লাইনম্যান হিসেবে চাকুরীর আড়ালে অধিক অর্থ আয়ের ধান্দায় মাদক ব্যবসা করে আসছে। আকট তিনজনই আন্ত:জেলা মাদক ব্যবসায়ী। অপর দিকে একই রাতে উপজেলার গোনা ইউনিয়নের লক্ষীপুর গ্রামে তাসের মাধ্যমে জুয়া খেলার সময় একই গ্রামের মিজানুর রহমান (৩৮) ও সবুজ হোসেন (৩৩) কে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে পৃথক পৃথকভাবে মামলা রুজু করে আদালতে সোর্পদ করা হয়েছে বলে জানিয়েছেন ওসি মো:জহুরুল হক।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!