July 27, 2021, 7:16 pm

News Headline :
কচুয়ায় লিজা আক্তার নামের দশম শ্রেণী পড়ুয়া স্কুল ছাত্রীর রহস্যজনক মৃত্যু রাউজান উপজেলা স্বাস্থ্য কর্মর্কতার বিরুদ্ধে করোনায় চিকিৎসা সেবায় অবহেলার অভিযোগ ফরিদগঞ্জে চলমান লকডাউনে স্বাস্থ্যবিধি না মানায় জরিমানা ফরিদগঞ্জে অবৈধভাবে বালু উত্তোলনে ২টি ড্রেজার বিনষ্ট করেছেন ভ্রাম্যমান আদালত সাবেক অর্থমন্ত্রী মুহিত করোনায় আক্রান্ত চিকিৎসা অবহেলায় ৮শ’ হাঁসের মৃত্যু, দিশেহারা খামারি নিম্নমানের কাজ করায় ভেঙে দেওয়া হলো প্যালাসাইডিং এর কাজ মহম্মদপুরে উপজেলার কাঁচা বাজার গুলোতে মানা হচ্ছে না সরকারি বিধিনিষেধ মতলবে নির্মান কাজ শেষ না হতেই ভেঙ্গে পরছে কৃষকের সুবিধায় তৈরি করতে যাওয়া কালভার্ট সংযুক্ত আরব আমিরাত বাংলাদেশ প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি শিবলী আল সাদিক সংবর্ধিত

রাণীনগরে প্রেমিকের বাড়িতে অনশন করে বিয়ে করে ছাড়ল সুমাইয়া

কাজী আনিছুর রহমান,রাণীনগর (নওগাঁ) ঃ সারাদেশে যখন করোনা ভাইরাস আতংক নিয়ে সকল মানুষ ঘরবন্দী ঠিক সেই মুহর্তে সকল বাধাকে উপেক্ষা করে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন করছিলেন কলেজ পড়–য়া ছাত্রী সুমাইয়া পারভীন (১৯)। অনড় মনোভাব নিয়ে অনশন করে চলছিলেন। নানা চাপ সত্তে¡ও তিনি দাবি থেকে সরে আসেনি। নানা নাটকীয়তার মধ্যে অবশেষে সোমবার গভীর রাতে স্থানীয়দের মধ্যস্থতায় বিয়েটি হয়েছে। ঘটনাটি ঘটেছে রাণীনগর উপজেলার কালীগ্রাম ইউনিয়নের রাতোয়াল প্রামানিকপাড়া গ্রামে। মুন্না (২০ ) ওই গ্রামের ফেরদৌসের ছেলে এবং প্রেমিক একই উপজেলা ও একই ইউনিয়নের সিলমাদার গ্রামের শাহিনের মেয়ে।
স্থানীয় সুত্রে জানা গেছে, মুন্না এর সাথে কলেজ পড়–য়া ছাত্রীর সুমাইয়া পারভীনের সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে । এক পর্যায় মুন্না এইচ এসসি পাশ করে ঢাকায় একটি প্রাইভেট কোম্পানীতে কর্মরত থেকে ও চালিয়ে যান তাদের প্রেমের সম্পর্ক । চলমান করোনা পরিস্থিতি নিয়ন্ত্রনে সরকারী বেÑসরকারী সকল প্রতিষ্ঠান বন্ধ ঘোষনা দিলে ঢাকা থেকে তার গ্রামের বাড়ি রাতোয়ালে আসে মুন্না । খবর পেয়ে কলেজ পড়–য়া ছাত্রী সুমাইয়া পারভীন মুন্নাকে বিয়ে করার প্রস্তাব দেয়। মুন্না তাকে বিয়ে করবেনা বলে জানায়। কলেজ পড়–য়া ছাত্রী সুমাইয়া পারভীন বিয়ের দাবীতে হাতে বিষের বোতল নিয়ে সোমবার অনুমান দুপুর ১টা ৩০ মিনিটের দিকে প্রেমিক মুন্নার বাড়িতে অনশন শুরু করেছিলেন।
অনশনকারী সুমাইয়া পারভীন সাংবাদিকদের জানিয়েছিলেন মুন্নার সঙ্গে তার চার বছরের প্রেম। বিয়ের আশ্বাসে তাদের শারীরিক সম্পর্ক হয় । এদিকে প্রেমিকের উপস্থিতি টের পেয়ে বাড়ি ছেড়ে পালিয়ে যান রশিক প্রেমিক মুন্না।
এ বিষয়ে মুন্নার বাবা ফেরদৌসের সাথে মুঠো ফোনে যোগাযোগ করলে তিনি জানান, সোমবার গভীর রাতে স্থানীয়দের মধ্যস্থতায় উভয় পক্ষের দেন দরবার শেষে অবশেষে অনুমার রাত ২ টার সময় দেড় লক্ষ টাকার কাবিনের মাধ্যমে বিয়ে সম্পন্ন করা হয়েছে, আমরা সুমাইয়া পারভীনকে বউ হিনাবে ঘরে তুলে নিয়েছি। ঐ রাতেই তারা শ্বশুর বাড়িতে গিয়েছে।#
কাজী আনিছুর রহমান
রাণীনগর,নওগাঁ

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!