May 17, 2021, 7:55 pm

News Headline :
পুরানবাজারে গলায় ফাঁস দিয়ে অটোবাইক চালকের আত্মহত্যা ফরিদগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত সাবেক চসিক মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দিনের সাথে আঁচলস মম কুকিং এর কর্মকর্তাদের ঈদের শুভেচ্ছা বিনিময় সাবেক চসিক মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দিনের সাথে চট্টগ্রাম মহানগর সড়ক পরিবহণ শ্রমিক লীগ নেতৃবৃন্দের ঈদের শুভেচ্ছা বিনিময় আত্রাইয়ে শ্রমিকলীগ নেতাকে কুপিয়ে জখম করার ঘটনায় মামলা দায়ের : মহিলা ভাইস চেয়ারম্যান গ্রেপ্তার চাঁদপুরে পালিত হলো তিনদিন যাবত ঈদুল ফিতর খাগড়াছড়ির গুইমারায় ৭ম শ্রেণীর ছাত্রীর নগ্ন ভিডিও ধারণের অভিযোগে একজনকে পুলিশে সোপর্দ সাবেক চসিক মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দিনের সাথে ডিজিটাল আন্তর্জাতিক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগের নেতৃবৃন্দের ঈদের শুভেচ্ছা বিনিময় কোয়ারেন্টিনে থাকা তরুণীকে ধর্ষণের অভিযোগে পুলিশ কর্মকর্তা গ্রেফতার দখলদার ইসরায়েলের বিরুদ্ধে তুর্কিদের কঠোর অবস্থান

রাতের আঁধারেও অসহায়দের খাদ্য সহায়তা দিয়ে চলেছেন মাজহারুল আনাম ও নাজমা আক্তার

স্টাফ রির্পোটার ।। দেশের বর্তমান সংকটময় মুহুর্তে ঢাকা উত্তর মহানগরের বিভিন্নস্থানে রাতের আঁধারেও অসহায়দের দ্বারে দ্বারে গিয়ে খাদ্য সহায়তা দিয়ে চলেছেন সুনামধন্য দু,জন সমাজ সেবক ও মানবসেবী। আর এ দু,জন মানবদরদী হলেন ঢাকা উত্তর মহানগর দারুসসালাম থানা আওয়ামীলীগের সভাপতি ও বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এ বি এম মাজহারুল আনাম এবং সুনামধন্য সাংস্কৃতিক সংগঠন নাজ মিউজিক সেন্টারের চেয়ারম্যান অ্যাড. নাজমা আক্তার। গত ১৮ এপ্রিল শনিবার রাতে মহানগরের বিভিন্ন এলাকায় বিভিন্ন পেশার খেটে খাওয়া শ্রমজীবী মানুষের মাঝে চাল, ডাল, তেল, আলু, পেয়াজ সহ বিভিন্ন খাদ্র সামগ্রী বিতরণ করেন তারা।

করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে দেশের বর্তমান পরিস্থিতে কর্মহীন হয়ে পড়েছে গরীব অসহায় ও বিভিন্ন শ্রমজীবী মানুষ। দেশের এই সংকটময় মুহুর্তে অসহায় দুঃস্থদের মাঝে প্রায় দিনই অসহায় মানুষকে নিরবে খাদ্য সহায়তা দিয়ে আসছেন এ দুজন সমাজসেবক।

জানাযায়, বাংলাদেশে প্রথম করোনা আক্রান্ত রোগী সনাক্ত হওয়ার পর থেকেই
এ বি এম মাজহারুল আনাম তার নিজস্ব আর্থায়নে এবং বিভিন্ন সংগঠন প্রতিষ্ঠানের যৌথ সহযোগিতায় ধারাবাহিক ভাবে মানুষকে এমন সেবা দিয়ে আসছেন। তারই অংশ হিসেবে শনিবার রাতে নাজ মিউজিক সেন্টারের পক্ষ থেকে এবং মাজহারুল আদনানের পক্ষ থেকে দু,জনের যৌথ উদ্যোগে অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে খাদ্য সহায়তার হাত বাড়িয়ে দেন তারা।

মানুষের প্রতি মানুষের ভালোবাসা। এমন শ্লোগানকে হৃদয়ে ধারন করে কর্মহীন মানুষের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে এই মহৎ কাজটি করে চলেছেন এই আওয়ামীলীগ নেতা এবং নাজ মিউজিক সেন্টারের চেয়ারম্যান অ্যাড. নাজমা আক্তার।

এ বিষয়ে এ বি এম মাজহারুল আদনান ও অ্যাড. নাজমা আক্তার জানান, বর্তমানে দেশের এই কঠিন সময়ে ভবঘুরে, পথশিশু, নির্মান, শ্রমিক, রিক্সা চালক, হকার, সিএনজি স্কুটার চালক, অটোবাইক চালক সহ বিভিন্ন পেশার শ্রমিকরা কর্মহীন ভাবে ঘরবন্দী হয়ে আছে। তাদের কাজ কর্ম না থাকায় তারা বড় অসহায় হয়ে পড়েছে। তাই তাদের এই দুঃসময়ে পাশে দাঁড়ানোর জন্য আমরা মানবতার সেবায় এসব শ্রমজীবী মানুষদের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরন করে আসছি। যাতে করে আমার এমন কার্যক্রম দেখে সমাজের অন্যান্য বিত্তবানরা এসব অসহায় শ্রমজীবী মানুষদের পাশে দাঁড়িয়ে তারাও যেনো আমাদের মতো কর্মহীন অসহায় মানুষের মাঝে এমন খাদ্য সহায়তা প্রদান করেন।আমাদের যতদিন সামথ্য আছে ততোদিন পর্যন্ত এভাবেই আমরা সমাজে সেবামুলক কাজ করে যাবো।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!