May 9, 2021, 4:32 am

News Headline :
ফেনীর দাগনভূঁঞায় সুবিধা বঞ্চিতদের মাঝে “নিজের বলার মতো একটা গল্প” ফাউন্ডেশনের ইফতার সামগ্রী বিতরণ সিংড়ায় চেয়ারম্যান প্রার্থী সুলতানের ঈদ সামগ্রী বিতরণ বাগেরহাটে টিকটক ও লাইকি করা নিয়ে কলহের জেরে স্ত্রীকে হত্যার পর থানায় আত্মসমর্পণ স্বামীর দর্শনায় মাদক ব্যবসায়ীকে আটকের সময় পুলিশের ওপর হামলা, আহত ৪ পুলিশ সদস্য কুয়েতের দীর্ঘ ৩৫ বছরের প্রবাস জীবনের সমাপ্তি বীর মুক্তিযোদ্ধা রেদোয়ানকে মীরসরাই বাসীর সংবর্ধনা পুরান বাজারে তরুণ সমাজসেবকের ঈদ সামগ্রী বিতরণ ভারতের সঙ্গে সীমান্ত বন্ধের মেয়াদ আরো ১৪ দিন বাড়ল ভাই ভাই স্পোর্টিং ক্লাবের নতুন কমিটি, সভাপতি সেলিম খান সিনিঃ সহসভাপতি আলী মাঝি ও সেক্রেটারি বাদল খান। নোয়াখালীর চাটখিল-সোনাইমুড়িতে ঈদ উপহার পেল ২৫ হাজার অসহায় পরিবার। রায়পুরা ইউনিয়ন ছাত্রলীগের আয়োজনে পথচারীদের ইফতার বিতরণ

রাতের আধাঁরে অসহায়দের ঘরে ইফতার সামগ্রী পৌঁছে দিচ্ছেন- নবাবপুরের বন্দর মার্কেট যুব সংঘ

গাজী মোহাম্মদ হানিফ, সোনাগাজী (ফেনী) থেকে:-

বিশ্বব্যাপী মহামারী হিসেবে বিস্তারলাভ করা করোনা ভাইরাস (কোভিড-১৯) এর কারণে মানুষ যখন লকডাউনে ঘরেবন্ধী তখন সোনাগাজী উপজেলার নবাবপুর ইউনিয়নের সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন বন্দর মার্কেট যুব সংঘের উদ্যোগে প্রতি দিনের ন্যায় রাতের আধাঁরে ১০০টি কর্মহীন অসহায় ও দরিদ্র পরিবারকে খাদ্য এবং ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

৩০ এপ্রিল বৃহস্পতিবার রাতে বন্দর মার্কেট যুব সংঘের সভাপতি মহি উদ্দিন মহিমের নেতৃত্বে যুব সংঘের সদস্যবৃন্দ এই কার্যক্রমে সাহায্য প্রাপ্তিদের পরিচয় গোপন রেখে তাদের দরজার খাদ্য ও ইফতার সামগ্রী রেখে বললেন চাচা/ চাচি আপনার ঘরের দরজার সামনে প্যাকেট আছে নিয়ে যান।

প্রদত্ত খাদ্য ও ইফতার সামগ্রী আইটেম- চাল, ডাল, তেল, পেঁয়াজ, চিনি, সেমাই, মুড়ি, ট্যাংক, ছোলাবুট সহ ৮/ ৯ প্রকারের খাদ্য সামগ্রী।

এসময় উপস্থিত ছিলেন- বন্দর মার্কেট যুব সংঘের উপদেষ্টা নেছার উদ্দিন টিপু, সামছুল আরেফিন, মোঃ এসহাক, আবু তাহের সাইফুল, সদস্য মুসা, হারুন, ইসমাইল, রুস্তম, সাদ্দাম হোসেন, আনোয়ার, জহির, রুবেল, সাকিল, রিয়াদ, নির্জন, মুন্না, আনিস, ফাহিম সহ সংগঠনের সদস্যবৃন্দ।

এইসময় করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে সকলকে স্বাস্থ্য নির্দেশনা মেনে চলার আহবান জানান, বন্দর মার্কেট যুব সংঘের সভাপতি মহিউদ্দিন মহিম।

সভাপতি মহিউদ্দিন মহিম বলেন- যুব সংঘের খাদ্য সহায়তা কর্মসূচী যতদিন লকডাউন চলবে ততদিন এর কার্যক্রম অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!