May 9, 2021, 4:41 am

News Headline :
ফেনীর দাগনভূঁঞায় সুবিধা বঞ্চিতদের মাঝে “নিজের বলার মতো একটা গল্প” ফাউন্ডেশনের ইফতার সামগ্রী বিতরণ সিংড়ায় চেয়ারম্যান প্রার্থী সুলতানের ঈদ সামগ্রী বিতরণ বাগেরহাটে টিকটক ও লাইকি করা নিয়ে কলহের জেরে স্ত্রীকে হত্যার পর থানায় আত্মসমর্পণ স্বামীর দর্শনায় মাদক ব্যবসায়ীকে আটকের সময় পুলিশের ওপর হামলা, আহত ৪ পুলিশ সদস্য কুয়েতের দীর্ঘ ৩৫ বছরের প্রবাস জীবনের সমাপ্তি বীর মুক্তিযোদ্ধা রেদোয়ানকে মীরসরাই বাসীর সংবর্ধনা পুরান বাজারে তরুণ সমাজসেবকের ঈদ সামগ্রী বিতরণ ভারতের সঙ্গে সীমান্ত বন্ধের মেয়াদ আরো ১৪ দিন বাড়ল ভাই ভাই স্পোর্টিং ক্লাবের নতুন কমিটি, সভাপতি সেলিম খান সিনিঃ সহসভাপতি আলী মাঝি ও সেক্রেটারি বাদল খান। নোয়াখালীর চাটখিল-সোনাইমুড়িতে ঈদ উপহার পেল ২৫ হাজার অসহায় পরিবার। রায়পুরা ইউনিয়ন ছাত্রলীগের আয়োজনে পথচারীদের ইফতার বিতরণ

রোজা রেখে হাইমচরে অসহায় কৃষকের পাকা ধান কেটে বাড়িতে পৌঁছে দিলো ছাত্রলীগ।

মোঃ হোসেন গাজী, হাইমচর।

হাইমচরে অসহায় কৃষক মোঃ মুনসুর গাজীর পাকা ধান কেটে বাড়িতে পৌঁছে দিলেন ছাত্রলীগ নেতা মোঃ সোহাগ তরফদারের নেতৃত্বে একদল ছাত্রলীগের নেতা কর্মীর।

১২ মে মঙ্গলবার সকাল ৬ টা থেকে দুপুর ১টা পযন্ত হাইমচর উপজেলা ২নং উঃ আলগী ইউনিয়নের মহজমপুর গ্রামের অসহায় কৃষক মোঃ মুনসুর গাজীর ক্ষেতের পাকা ধান কেটে বস্তাবন্দি করে বাড়িতে পৌঁছে দেন ছাত্রলীগ নেতা মোঃ সোহাগ তরফদার সহ এইচ এম সাগর, কাইফ মুহাম্মদ মহসিন, ও ছাত্রলীগ নেতৃবৃন্দ। এসময় তিতুমীর কলেজের এই ছাত্রনেতা বলেন- করোনা পরিস্থিতির কারণে হাইমচরের কৃষকগন শ্রমিক পাচ্ছেনা, শ্রমীক থাকলেও অনেকেই নগদ টাকার অভাবে শ্রমিক নিতে পারছেন না । বৃষ্টির কারনে পাকা ধান পানিতে তলিয়ে যাচ্ছে। কৃষকদের এ ক্রান্তিকালে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের দিক – নির্দেশনায় কৃষকের মুখে হাসি ফোটাতে সমগ্র বাংলাদেশে ছাত্রলীগের নেতা কর্মী রা নিরলস কাজ করে যাচ্ছে কেন্দ্রীয় ছাত্রলীগের দিক নিদের্শনায় তারই অংশ হিসাবে আমরা আমাদের নিজ এলকার অসহায় কৃষকের পাশে দাড়ানোর চেস্টা করতাছি আমাদের সাধ্য অনুযায়ী। যখন যে ভাবে পারছি মানুষের পাশে দাড়িয়ে করোনা মোকাবেলায় সহায়তা কার্যক্রম করে যাচ্ছি। যতোদিন না দেশ আবার স্বাভাবিক অবস্থায় ফিরে না আসবে ততোদিন এই ধরনের মানবিক কার্যক্রম চলমান থাকবে।

কৃষক মোঃ মুনসুর গাজী তার অনুভূতি প্রকাশ করে বলেন- মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ছাত্রলীগ নেতা মোঃ সোহাগ তরফদার ছাত্রলীগের নেতৃবৃন্দদের সাথে নিয়ে আমার ধান কেটে দিলেন, এজন্য আমি প্রথমত আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি এবং ছাত্রলীগ কে ধন্যবাদ জানাই বিশেষ করে আমাদের এলাকার ছেলে মোঃ সোহাগ তরফদারের প্রতি আমি কৃতজ্ঞ। তারা আমার দুঃখের সময়ে পাশে দাড়িয়েছে। তাদের সহযোগিতায় আমার পাকা ধান খুব সহজেই ঘরে তুলতে পেরেছি।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!