April 17, 2021, 9:06 pm

লক্ষ্মীপুরে ১৯তম দিনেও অসহাদের মাঝে সদর এমপি’র পক্ষে ত্রাণ বিতরণ অব্যাহত রেখেছেন বায়েজীদ।

নিজস্ব প্রতিনিধিঃ লক্ষ্মীপুরে সামাজিক দুরত্ব বজায় রেখ অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী পৌঁছানো অব্যাহত রেখেছেন লক্ষ্মীপুর সদর-৩ আসনের এমপির ব্যক্তিগত প্রতিনিধি বায়েজীদ ভূঁইয়া। আজ ১৯তম দিনেও লক্ষ্মীপুর সদর আসদর উপজেলা ভাঙ্গাখাঁ , লাহারকান্দি ,ইউনিয়ন ও পৌরসভার আশপাশে লকডাউনে ঘর বন্দি কর্মহীন থাকা মানুষের মাঝে এই সকল ত্রাণ সামগ্রী বিতরন করেন। এছাড়াও বাড়ি বাড়ি গিয়ে লক্ষ্মীপুর সদর ৩ আসনের সংসদ সদস্য সাবেক বেসামরিক বিমান ও পর্যটনমন্ত্রী এ কে এম শাহজাহান কামাল এমপির (ত্রাণ) খাদ্যসামগ্রী কর্মহীনদের মাঝে পৌঁছে দিয়েছেন এমপির ব্যক্তিগত এই প্রতিনিধি বায়েজীদ ভুঁইয়া।

সদর উপজেলার এক প্রান্ত থেকে অন্য প্রান্তে গরিব-দু:স্থদের মাঝে এসব খাদ্যদ্রব্য বিতরণ করা হচ্ছে। করোনা মহামারীর বিস্তার রোধে ঘরে থাকা কর্মাহীন মানুষের মাঝে টানা ১৯ তম দিনও এমপির পক্ষ থেকে অসহায়,দরিদ্রÑদুস্থ ও দিনমজুরদের ঘরে ঘরে বায়েজীদ ভূঁইয়া ত্রাণ সামগ্রী পৌঁছে দিচ্ছেন।
এ নিয়ে আজ ২৭ এপ্রিল (সোমবার) পর্যন্ত লক্ষ্মীপুর সদর আসনের ১২ হাজার হত দরিদ্র পরিবারের মাঝে (ত্রাণ) খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে। সংকটের এই সময়ে এমপির খাদ্য সহায়তা দিনমজুর, অসহায় ও দরিদ্রদের দুঃখ-কষ্ট লাঘব হয়েছে। বায়েজীদ ভূঁইয়া জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে সাবেক বিমান ও পর্যটনমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা একেএম শাহজাহান কামাল তাঁর ব্যক্তিগত তহবিল থেকে এলাকার গরীব-অসহায় মানুষের পাশে থাকার ঘোষণা দিয়ে খাদ্য সহায়তা প্রদান অব্যাহত রেখেছেন।

এ যাবত হাজার পরিবারের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দেয়া হয়েছে। পর্যায় ক্রমে এই সংখ্যা বাড়িয়ে ঘরবন্দি কর্মহীন হতদরিদ্র মানুষের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া অব্যাহত থাকবে বলে জানান বায়েজীদ ভূঁইয়া। তিনি জানান, করোনা ভাইরাসের প্রাদূর্ভাব থেকে রক্ষা পেতে সরকারের নির্দেশনা মেনে ঘরে থাকার জন্য সকলের প্রতি আহ্বান জানিয়েছেন লক্ষ্মীপুর-৩ আসনের এমপি, সাবেক বিমান ও পর্যটন মন্ত্রী বীরমুক্তযোদ্ধ আলহাজ্ব এ কে এম শাহজাহান কামাল।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!