April 17, 2021, 9:18 pm

লক্ষ্মীপুরে ২১তম সদর এমপির পক্ষে ত্রাণ বিতরণ করেন বায়েজীদ ভুঁইয়া

নিজস্ব প্রতিনিধিঃ করোনাভাইরাসের সংক্রামন প্রতিরোধে লক্ষ্মীপুর জেলার কর্মহীন হয়ে পড়া কর্মহীন ও অসহায়দের মাঝে খাদ্য সহায়তা প্রদান অব্যাহত রেখেছেন সাবেক মন্ত্রী ও লক্ষ্মীপুর সদর আসনের এমপি একেএম শাহজাহান কামাল।
২৮ এপ্রিল (মঙ্গলবার) বিতরণের ২১ তম দিনে লক্ষ্মীপুর পৌরসভা, বাঙ্খা খা, লাহারকান্দিসহ সদর উপজেলার বিভিন্ন এলাকায় এসব খাদ্য সহায়তা বাড়ি বাড়ি গিয়ে পোঁছে দিচ্ছেন এমপির এপিএস বায়েজীদ ভূঁইয়া।

বায়েজীদ ভূঁইয়া জীবনের ঝুঁকি নিয়ে পবিত্র রমজান মাস উপলক্ষে মঙ্গলবার সারাদিনই সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে সাধারণ মানুষদের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরন করেন।

জানা যায়, গত প্রায় মাস থেকেই করোনা প্রতিরোধে লক্ষ্মীপুর সদর উপজেলার জনগণ কে সচেতন করার জন্য বিভিন্ন এলাকায় প্রায় ১০ হাজার মানুষের মাঝে মাক্স, হ্যান্ডওয়াশ, হ্যান্ডগ্লাভস, চিকিৎসক, পুলিশ, সাংবাদিকদের জন্য ব্যাক্তিগত সুরক্ষা পোশাক বিতরন সচেতনতামূলক প্রচারপত্র বিলি অব্যাহত রেখেছে সাবেক মন্ত্রী একে এম শাহজাহান কামাল এমপি। যাদের ঘরে খাবার নেই তাদের জন্য হটলাইন চালু করা হয়েছে। ফোন পেলেই সাধারণ মানুষের ঘরে পোঁছে দেওয়া হচ্ছে খাবার। উপজেলার বিভিন্ন ইউনিয়নে ১৫ হাজার মানুষের খাবার সহায়তা প্রদান করা হয়েছে যা চলমান রয়েছে ।
বায়েজীদ ভূঁইয়া জানান, সামাজিক দূরত্ব বজায় রেখে বিভিন্ন ইউনিয়নে ইফতার সামগ্রী বিতরন করা হচ্ছে এ ছাড়া এ পর্যন্ত মোট ১৫ হাজার অসহায়, কর্মহীন দিনমজুরদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়। বর্তমানে খাদ্য সহায়তা ও জনসচেতনতামূলক কার্যক্রম যেমন প্রচারপত্র বিলি, মাক্স, হ্যান্ডওয়াশ, হ্যান্ডগ্লাভস, সুরক্ষা পোশাক প্রদান অব্যাহত রয়েছে। হটলাইনে ফোন পেলে বাড়ি বাড়ি পোঁছে যাচ্ছে খাদ্য সামগ্রী।

সাবেক বে-সামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী এ কে এম শাহজাহান কামাল জানান, করোনাভাইরাস সারাবিশ্বসহ বাংলাদেশের উপর যে আঘাত এনেছে তার থেকে মুক্তি পেতে হলে সরকারের নির্দেশনা মেনে ঘরে থাকতে হবে। সবাইকে সামাজিক দূরত্ব মেনে চলতে হবে। অসহায়,দুস্থ মানুষকে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। যা বিতরন অব্যাহত রয়েছে। আমরা ও সরকারে জনগণের পাশে আছি এবং থাকবো।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!