April 11, 2021, 8:01 am

News Headline :
স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য মতে করোনা আক্রান্ত খালেদা জিয়া কুড়িগ্রামের ফুলবাড়ীতে স্কুলভবনের নির্মাণকাজ নিম্নমানের হওয়ায় কাজ বন্ধ হবিগঞ্জ-১ আসনের এমপি শাহনওয়াজ’র সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিল বিশুদ্ধ পানির সংকটে ১০দিনে হাসপাতালে অর্ধশতাধিক রোগী নোয়াখালীতে স্বাস্থ্য কর্মকর্তাসহ আক্রান্ত ৮৪ জন সকলের মাঝে বাঁচার আকুতি শফিকুলের রাণীনগরে স্বামী পছন্দ না হওয়ায় নব-বধুর আত্মহত্যা! মতলব উত্তরে হাজী রব মোল্লা ফাউন্ডেশনের ইফতার সামগ্রী বিতরণ জনসাধারণের মাঝে চাঁদপুর ট্রাফিক বিভাগের মাস্ক বিতরণ অব্যাহত মানুষ যদি সচেতন না হয় চিকিৎসক দিয়ে করোনা নির্মুল করা সম্ভব নয় – হুইপ ইকবালুর রহিম এমপি

লালমনিরহাটে চেয়ারম্যান ও ছাত্রলীগ নেতার পাল্টা-পাল্টি অভিযোগ

শাহিনুর ইসলাম প্রান্ত,
লালমনিরহাট প্রতিনিধিঃ
লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পারভেজ হোসেনকে গালিগালাজ ও হুমকিসহ মিথ্যা মামলায় হয়রানী করবেন এমন অভিযোগ তুলে বড়খাতা ইউনিয়ন চেয়ারম্যান আবু হেনা মোস্তফা জামান সোহেলের বিরুদ্ধে অভিযোগ করেছেন ওই ছাত্রলীগ নেতা।

সোমবার রাতে পারভেজ হোসেন বাদী হয়ে ইউনিয়ন চেয়ারম্যান আবু হেনা মোস্তফা জামান সোহেলকে আসামী করে হাতীবান্ধা থানায় এ অভিযোগ দায়ের করেন।

এর আগে পারভেজ হোসেন তার ফেসবুক আইডি থেকে “ বড়খাতায় ত্রাণের চাল উদ্ধারের ঘটনা কি সত্য !” এমন একটি স্ট্যাটাস দিয়েছেন। ওই স্ট্যাটাসে মানহানি হয়েছে এ অভিযোগ তুলে পারভেজ হোসেনের বিরুদ্ধে গত ১৮ ত্রপ্রিল হাতীবান্ধা থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে অভিযোগ করেন চেয়ারম্যান আবু হেনা মোস্তফা জামাল সোহেল।

হাতীবান্ধা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পারভেজ হোসেন বলেন, আমি স্ট্যাটাসের মাধ্যমে একটি ঘটনার সত্যতা জানতে চেয়েছি মাত্র। এই অপরাধে শুধু আমার বিরুদ্ধে অভিযোগে করেনি। আমাকে হুমকি দিয়েছেন বড়খাতা ইউনিয়ন চেয়ারম্যান আবু হেনা মোস্তফা জামাল সোহেল। তাই আমি আইনের প্রতি শ্রদ্ধা জানিয়ে অভিযোগ করেছি।

বড়খাতা ইউনিয়ন চেয়ারম্যান আবু হেনা মোস্তফা জামাল সোহেল বলেন, “ বড়খাতায় ত্রাণের চাল উদ্ধারের ঘটনা কি সত্য !” এমন একটি মিথ্যা স্ট্যাটাস দিয়েছেন ছাত্রলীগ নেতা পারভেজ। ওই মিথ্যা স্ট্যাটাসের কারণে আমার সম্মান নষ্ট হয়েছে। তাই আমি বিচার চেয়ে থানায় অভিযোগ করেছি। ছাত্রলীগ নেতা পারভেজকে গালিগালাজ ও হুমকি দেয়া হয়নি। তার এ অভিযোগ মিথ্যা। আমার বিরুদ্ধে থানায় অভিযোগ করেছে কিনা তা আমি জানি না।

লালমনিরহাট জেলা ছাত্রলীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাবেদ হোসেন বক্কর বলেন, ছাত্রলীগের ওই নেতা একটি ঘটনার সত্যতা জানতে চেয়েছেন মাত্র। সত্য জানতে চাওয়া যদি অপরাধ হয় তাহলে কিছু বলার নেই। আমরা বিষয়টি নিয়ে আলোচনা করে সিদ্ধান্ত গ্রহন করবো।

হাতীবান্ধা থানার ওসি (তদন্ত) নজির হোসেন বলেন, এখন পর্যন্ত আমি বড়খাতা ইউনিয়ন চেয়ারম্যান আবু হেনা মোস্তফা জামাল সোহেলের বিরুদ্ধে ছাত্রলীগ নেতার কোনো অভিযোগ পাইনি। তবে ছাত্রলীগ নেতা পারভেজের বিরুদ্ধে বড়খাতা ইউনিয়ন চেয়ারম্যান একটি অভিযোগ করেছেন।

হাতীবান্ধা থানার ডিউটি অফিসার ও পুলিশের উপ-পরিদর্শক ইব্রাহিম হোসেন বলেন, বড়খাতা ইউনিয়ন চেয়ারম্যান আবু হেনা মোস্তফা জামাল সোহেলের বিরুদ্ধে হাতীবান্ধা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পারভেজ হোসেন একটি অভিযোগ দিয়েছেন। অভিযোগ পত্র ওসি দেখার পর তিনি প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবেন।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!