April 14, 2021, 5:18 am

News Headline :
কোম্পানীগঞ্জে মসজিদের জায়গা নিয়ে মারামারি: আহত ৪ নারায়ণপুর প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে মেয়র প্রার্থী আলহাজ্ব ইকবাল হোসেন এর মত বিনিময় নরসিংদীতে গত ২৪ ঘন্টায় আরও ৩৭ জন করোনা আক্রান্ত চাঁপাইনবাবগঞ্জে প্রেমের টানে বাড়ি ছাড়া হিন্দু কিশোরী ৩মাস পর উদ্ধার মোংলা বন্দরে ভূয়া ঠিকানায় চাকরি, তদন্তে দুদক পুকুরে পড়ে প্রতিবন্ধী যুবকের মৃত্যু বাগেরহাটে করোনায় আক্রান্ত ২২জন সাংবাদিক অপু চৌধুরীর জন্মদিনে ব্যাতিক্রমি আয়োজন গাউসিয়া কমিটি হালিশহর থানার উদ্যোগে মাস্ক বিতরণ ও করোনা প্রতিরোধে সতর্কতা মূলক প্রচারণা করোনা প্রতিরোধে নগরীতে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট চট্টগ্রাম জেলার মাস্ক, হ্যান্ডসেনিটাইজার ও লিফলেট বিতরন

লালমনিরহাটে ভুয়া এনএসআই কর্মকর্তাসহ আটক ২

শাহিনুর ইসলাম প্রান্ত [লালমনিরহাট]
লালমনিরহাটে ভুয়া এনএসআই কর্মকর্তাসহ ২ যুবককে আটক করা হয়েছে। বৃহস্পতিবার লালমনিরহাট জেলা পরিষদ ডাকবাংলোয় এই ঘটনা ঘটে।

ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালকের কাছে এনএসআইয়ের সহকারী পরিচালক পরিচয়ে আরিফুল ইসলাম সুজন (৩৩) ও সাংবাদিক পরিচয়ে খাজা রাশেদ বাবু (২৬) নামে দুই ব্যক্তি চাঁদা দাবি করলে তাদের হাতেনাতে আটক করে সদর থানা পুলিশ।

লালমনিরহাট থানা সূত্রে জানা গেছে, আটক সুজন লালমনিরহাটের আদিতমারী উপজেলার সাপ্টিবাড়ী ইউনিয়নের খাতাপাড়া এলাকার আতিয়ার রহমানের ছেলে ও খাজা রাশেদ বাবু লালমনিরহাট পৌরসভার সাহেপাড়া এলাকার নুরুল হকের ছেলে।

ওই ডাকবাংলোয় লালমনিরহাট ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক (ডিডি) ড. ওমর ইবনে হাসান ভাড়া থাকেন। সেখানে এনএসআইয়ের ভুয়া সহকারী পরিচালক আরিফুল ইসলাম সুজন (৩৩), স্থানীয় একটি সাপ্তাহিক পত্রিকার স্টাফ রিপোর্টার খাজা রাশেদ বাবুসহ কয়েকজন জন দুই লাখ টাকা চাঁদা দাবি করেন।

ড. ওমর ইবনে হাসান বলেন, আমার কক্ষে এনএসআইয়ের সহকারী পরিচালক পরিচয় দিয়ে আরিফুল ইসলাম সুজন, সাংবাদিক পরিচয়ে খাজা রাশেদ বাবু চাঁদা দাবি করেন। আমি তাৎক্ষণিক জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে বিষয়টি জানাই। এরপরেই সদর থানার পুলিশ এসে সুজন ও রাশেদকে আটক করে নিয়ে যায়।

লালমনিরহাট সদর থানার ওসি মাহফুজ আলম জানান, আটক আরিফুল ইসলাম সুজনের নিকট থেকে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার সহকারী পরিচালক পদবী লেখা একটি ভুয়া পরিচয়পত্র ও স্থানীয় একটি সাপ্তাহিক পত্রিকার লালমনিরহাট জেলা প্রতিনিধি লেখা একটি পরিচয়পত্র উদ্ধার করা হয়েছে।

এ ছাড়া খাজা রাশেদ বাবুর নিকট থেকে স্থানীয় একটি অনলাইনের স্টাফ রিপোর্টার ও বিজ্ঞাপন ম্যানেজার লেখা একটি পরিচয়পত্র উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

লালমনিরহাট এনএসআই’র উপ-পরিচালক আব্দুস ছাত্তার বলেন, পুলিশের হাতে আটক আরিফুল ইসলাম সুজন আমাদের কেউ না বলে পুলিশকে নিশ্চিত করার পাশাপাশি ভুয়া পরিচয়পত্র ইস্যু ও ব্যবহারের কারণে আইনগত ব্যবস্থা গ্রহণের অনুরোধ করা হয়েছে

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!