April 11, 2021, 3:29 pm

লোহাগাড়ায় প্রথমবারের মত করোনা রোগী সনাক্ত।

শহিদুল ইসলাম
প্রতিনিধি,লোহাগাড়াঃ

চট্টগ্রাম বিআইটিআইডি (কোভিট-১৯) তে ১৬১ টি নমুনা পরীক্ষা করা হয়। ৪টি পজিটিভ ( ৩ টি নতুন, ১ টি ২য় বার পজিটিভ )। এদের মধ্যে লোহাগাড়ায় ১টি পজেটিভ। বিষয়টি নিশ্চিত করেন চট্টগ্রাম সিভিল সার্জন।
জানা যায়, করোনা পজেটিভ আসা ব্যক্তি সাতাকানি স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মী (হেলথ ইন্সপেক্টর)। তার স্ত্রী লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্যকর্মী (নার্স)।
গত কয়েকদিন আগে ২জনের নমুনা সংগ্রহ করে চট্টগ্রামের বিআইটিআইডিতে পাঠানো হয়। ১লা মে নমুনা পরীক্ষায় লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নার্স অনিতা দাশ ও উৎপল বিশ্বাসের নমুনা সংগ্রহ করা হয়। তারা দু’জনই স্বামী-স্ত্রী।

উৎপল দাসের পজেটিভ আসে এবং তার স্ত্রী অনিতা দাশের নেগেটিভ।
চট্টগ্রাম বিআইটিআইডি (কোভিট-১৯) তে ১৬১ টি নমুনা পরীক্ষা করা হয়। ৪টি পজিটিভ ( ৩ টি নতুন, ১ টি ২য় বার পজিটিভ )। এদের মধ্যে লোহাগাড়ায় ১টি পজেটিভ।

বিষয়টি লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য প:প: কর্মকর্তা ডা: মোহাম্মদ হানিফ নিশ্চিত করেছেন।

জানা যায়, করোনা পজেটিভ আসা ব্যক্তি সাতাকানিয়া স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মী (হেলথ ইন্সপেক্টর)। তার স্ত্রী লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্যকর্মী (নার্স)।

গত কয়েকদিন আগে ২জনের নমুনা সংগ্রহ করে চট্টগ্রামের বিআইটিআইডিতে পাঠানো হয়। ১লা মে নমুনা পরীক্ষায় লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নার্স অনিতা দাশ ও উৎপল বিশ্বাসের নমুনা সংগ্রহ করা হয়। তারা দু’জনই স্বামী-স্ত্রী। নমুনা পরীক্ষায় অনিতা দাশের নেগেটিভ ও উৎপল দাসের পজেটিভ আসে।

লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা ডা: মোহাম্মদ হানিফ বলেন, গত কয়েকদিন আগে দু’জনের নমুনা সংগ্রহ করে বিআইটিআইডিতে পাঠানো হয়। শুক্রবার তাদের দুজনের মধ্যে একজনের পজেটিভ আসে আরেক জনের নেগেটিভ। সে সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্যকর্মী।

লোহাগাড়া প্রসাশন এক কর্মকর্তা জানান,লোহাগাড়া স্বাস্হ্য কমপ্লেক্স এর নার্স কোয়াটার লক ডাউন করা হয়েছে,এবং সরজমিনে গিয়েও বিষয়টি দেখেছি।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!