April 20, 2021, 6:15 am

শিক্ষামন্ত্রীর নির্দেশনায় ত্রাণ বিতরণ অব্যাহত, বিষ্ণুপুরে দুই হাজার পরিবারকে ত্রাণ বিতরণ উদ্বোধন করলো স্থানীয় ব্যবস্থাপনা কমিটি

চাঁদপুর সদর ও হাইমচর উপজেলায় করোনার কারণে কর্মহীন হয়ে পড়া মানুষদের কাছে স্থানীয় সংসদ সদস্য শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনির পক্ষ থেকে উপহার তথা খাদ্য সহায়তা প্রদান অব্যাহত রয়েছে। ডাঃ দীপু মনির নিজস্ব বরাদ্দ ও তহবিল তো বটেই; তাঁর নির্দেশনায় দলের সকল স্তরের নেতৃবৃন্দ খাদ্য সহায়তা নিয়ে জনগণের পাশে থাকছেন, তাদের খোঁজ-খবর সবসময় নিচ্ছেন।
এরই ধারাবাহিকতায় চাঁদপুর সদর উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নে গতকাল শুক্রবার সকালে কর্মহীন মানুষদের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রম শুরু হয়। সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আজিজ খান বাদলের উদ্যোগে এবং তাঁর ব্যবস্থাপনায় বিষ্ণুপুর ইউনিয়ন ত্রাণ ও পুনর্বাসন ব্যবস্থাপনা কমিটির আয়োজনে এসব খাদ্য সহায়তা প্রদান করা হয়। ইউনিয়নের দুই হাজার কর্মহীন মানুষের মাঝে এই খাদ্য সহায়তা বিতরণ কার্যক্রম গতকাল উদ্বোধন করা হয়। স্থানীয় খেরুদিয়া দেলোয়ার হোসেন স্কুল এন্ড কলেজের ডাঃ দীপু মনি ভবনের সামনে সমবেত লালপুরের একাংশের (শতাধিক) মাঝে গতকাল খাদ্য সহায়তা প্রদান করা হয়। উপস্থিত শতাধিক মানুষের মাঝে সামাজিক দূরত্ব ঠিক রেখে এ খাদ্য সহায়তা প্রদান করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আজিজ খান বাদল, চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এএইচএম আহসান উল্লাহ, সাবেক সভাপতি বিএম হান্নান, সাবেক সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মিলন, বিষ্ণুপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোশাররফ হোসেন মন্টুসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!