April 17, 2021, 8:33 pm

শ্রীনগরে কর্মহীন মধ্যবিত্তদের মাঝে খাদ্যসামগ্রী উপহার দিলেন ইউপি চেয়ারম্যান।

ষ্টাফ রিপোর্টারঃ মুন্সীগঞ্জ শ্রীনগর উপজেলার ভাগ্যকূল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী মনোয়ার হোসেন শাহাদাৎ তার নিজ অর্থায়নে ইউনিয়নের কর্মহীন মধ্যবিত্তদের জন্য খাদ্য সামগ্রী বিতরণ বিতরণ করেন। শুভ্র প্রকাশ বিশেষ স্কুলের পক্ষ হতে ৮ শত ৫০ টি পরিবারের মধ্যে ৮ কেজি চাল,২ কেজি আলু, আধা কেজি চিনি, এক প্যাকেট সেমাই উপহার দেন। এসময় উপস্থিত ছিলেন সুরাইয় মনোয়ার, সভাপতি শুভ্র প্রকাশ বিশেষ স্কুল। আরো উপস্থিত ছিলেন, ইউপি সদস্য রতন সাহা, আব্দুস সামাদ, এবং মুখলেসুর রহমান মন্টু, মোঃ নুরুজ্জামান খান, আলতাফ হোসেন, আহনাফ কাজী।

কাজী মনোয়ার হোসেন শাহাদাৎ জানান, সরকারী বেসরকারী মিলে তার ইউনিয়নের গরীব অসহায় মানুষগুলো যে সহায্য পেয়েছেন তাতে তাদের সাময়িক চলার মতো ব্যবস্থা হয়েছে। তাই নিজ অর্থায়নে খাদ্য সামগ্রী উপহার দিচ্ছেন। তিনি আরো বলেন, করোনা ভাইরাসের কারণে তার ইউনিয়নের একটি পরিবারও যেন খাদ্যের অভাবে কষ্ট না করে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে যেখানে সারাদেশে ত্রানের চাল চুরির খবর ভাইরাল হচ্ছে সেখানে ভাগ্যকূল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী মনোয়ার হোসেন শাহাদাতের তার নিজ অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ করে প্রশংসা পাচ্ছে।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!