April 13, 2021, 8:25 pm

News Headline :
কোম্পানীগঞ্জে মসজিদের জায়গা নিয়ে মারামারি: আহত ৪ নারায়ণপুর প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে মেয়র প্রার্থী আলহাজ্ব ইকবাল হোসেন এর মত বিনিময় নরসিংদীতে গত ২৪ ঘন্টায় আরও ৩৭ জন করোনা আক্রান্ত চাঁপাইনবাবগঞ্জে প্রেমের টানে বাড়ি ছাড়া হিন্দু কিশোরী ৩মাস পর উদ্ধার মোংলা বন্দরে ভূয়া ঠিকানায় চাকরি, তদন্তে দুদক পুকুরে পড়ে প্রতিবন্ধী যুবকের মৃত্যু বাগেরহাটে করোনায় আক্রান্ত ২২জন সাংবাদিক অপু চৌধুরীর জন্মদিনে ব্যাতিক্রমি আয়োজন গাউসিয়া কমিটি হালিশহর থানার উদ্যোগে মাস্ক বিতরণ ও করোনা প্রতিরোধে সতর্কতা মূলক প্রচারণা করোনা প্রতিরোধে নগরীতে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট চট্টগ্রাম জেলার মাস্ক, হ্যান্ডসেনিটাইজার ও লিফলেট বিতরন

শ্রীনগরে রবিউল হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ

ষ্টাফ রিপোর্টারঃ মুন্সীগঞ্জ শ্রীনগরে সিনিয়র জুনিয়র দ্বন্দে মাদ্রাসার ছাত্র রবিউল হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন। ১৬মে শনিবার বেলা সাড়ে ১১টায় উপজেলা চত¦রে এ মানববন্ধন হয়, মানববন্ধন শেষে এলাকাবাসী খুনিদের ফাঁসি চাই ফাঁসি চাই শ্লোগান দিতে দিতে বিক্ষোভ বিছিল নিয়ে শ্রীনগর থানা গেইটে গিয়ে মিছিলটি শেষ করেন। নিহত রবিউলের মায়ের নেতৃতে¦ এ মানববন্ধনে এলাকার শতাধিক নারী-পুরুষ অংশ নেন।

নিহত রবিউলের মা জানান- সন্তান হারানোর ব্যথা মুছা যায় না। কানèা জড়িত কন্ঠে আরোও বলেন- মাননীয় প্রধানমন্ত্রী আমাদের দেশের মা। আপনার নিকট আমি আমার পুত্র হত্যার বিচার চাই। আমার ছেলেকে যারা হত্যা করেছে তাদের দূরত গ্রেফতার করে আইনের আওতায় এনে ফাঁসি দেওয়া হক। আমি থানা পুলিশের প্রতি শ্রদ্ধা রেখে বলছি তিনারা ইতি মধ্যে চার জন আসামীর হতে ১নং আসামীকে গ্রেফতার করছে। অনতি বিলম্বে বাকী আসামীদের গ্রেফতার করে বিচারের দাবি জানান।

গত ৭মে বৃহস্পতিবার রাত সাড়ে ৭টার দিকে উপজেলার দেউলভোগ গরুর হাটের ট্রান্সমিটার সংলগ্ন এলাকায় এঘটনা ঘটে। স্থানীয়রা জানায়- উপজেলার শহীদ মিনার এলাকার ভারাটিয়া দিনমজুর মোঃ হাবীবের ছেলে রবিউল (১৮) ও শিশু একাডেমীর কর্মচারী হাবিবের ছেলে আলী হোসেন(১৭) তাদের চেয়ে বয়সে বড় দেউলভোগ বাজারের বাসিন্দা রঙ্গিলার ছেলে সোহেল(২৮) এর সামনে সিগারেট খায়। এনিয়ে তাদের মধ্যে সিনিয়র জুনিয়র দ্বন্দ্ব শুরু হয়।

বৃহস্পতিবার ইফতারির পর বিষয়টি নিয়ে মিমাংসার চেষ্টা করা হলে ফের সোহেল তার ভাই সুমন, শুভ ও নজরুল ইসলামের ছেলে রাকিবসহ কয়েক জনের সাথে কথা কাটাকাটি শুরু হয় । কথা কাটাকাটির এক পর্যায়ে একজন ধারালো দা দিয়ে রবিউলের ঘারে পেছন দিক থেকে কোপ দিয়ে তাকে মাটিতে ফেলে দেয়। এসময় হামলাকারীরা আলী হোসেনকে ধারালো অস্ত্র দিয়ে তার পিঠে, হাতে ও বুকে আঘাত করে মারাত্মক জখম করে । তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাদেরকে উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে রবিউলকে ঢাকায় মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। রবিউল উপজেলার হাঁসাড়া এলাকার একটি মাদ্রাসার ছাত্র। ঘাতকদের মধ্যে সোহেল উপজেলা ভূমি অফিসের নাইট গার্ড হিসাবে কর্মরত।

এ বিষয় শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ হেদায়েতুল ইসলাম ভূইয়া বলেন- মানববন্ধন ও বিক্ষোভের বিষয়ে আমি অবগত নয়। তবে রবিউল হত্যার ব্যপারে চার জনকে বাদী করে একটি হত্যা মামলা করেছে। ইতিমধ্যেই আমরা ১নং আসামী সুমনকে গ্রেফতার করেছি। অতিশীঘ্রই বাকী আসামীদের গ্রেফতার করতে সদক্ষ হব ইনশা..।

শ্রীনগর, মুন্সীগঞ্জ।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!