April 17, 2021, 8:50 pm

শ্রীনগরে র‍্যাবের গুলিতে ২ ডাকাত নিহত

সুমন হোসেন শাওন, ষ্টাফ রিপোর্টারঃ মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার বেজগাঁও বাসস্ট্যান্ড এলাকায় মঙ্গলবার দুপুরে র‌্যাবের গুলিতে দুই ডাকাত নিহত হয়েছে। তাদের কাছ থেকে একটি পিস্তল এবং কিছু স্বর্ণালঙ্কার উদ্ধার হয়েছে। অতিরিক্ত পুলিশ সুপার (শ্রীনগর-লৌহজং) আসাদুজ্জামান বলেন, ডাকাতি করে পালানোর সময় র‌্যাব ২ এর সাথে বন্দুকযুদ্ধে তারা নিহত হয়। তাদের লাশ নিয়ে পুলিশ মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে রওনা হয়েছে।

শ্রীনগর থানার ওসি হেদায়েতুল ইসলাম ভূইয়া জানান, এই দুই যুবক ব্যাটারিচালিত একটি অটোতে করে ঢাকা-মাওয়া মহাসড়কের মাওয়ার দিক থেকে ঢাকার দিকে যাচ্ছিল। তাদের দুজনের বয়স ২৬ থেকে ২৭ বছর হবে। তবে এখনও তাদের পরিচয় জানা যায়নি। তিনি জানান, এই ঘটনায় র‌্যাব সদস্য আহত হয়েছে তাদেরও হাসপাতালে নেওয়া হচ্ছে। তিনি শুনেছেন, ডাকাত এই দুই যুবক র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পরে র‌্যাব পাল্টা গুলি ছুড়লে তারা মহাসড়কে পড়ে যায়। রক্তাক্ত অবস্থায় তাদের উদ্ধার করা হয়। সেখানে একটি পিস্তল ও কিছু স্বর্ণালঙ্কার পড়ে থাকতে দেখা যায়। অটোটিতে এই দুজনই ছিলেন বলে মনে হয়েছে।

মুন্সীগঞ্জ র‌্যাব ১১ এর ভাগ্যকূল ক্যাম্প কমান্ডার পুলিশ সুপার মো. এনায়েত হোসেন মান্নান বলেন, ঘটনাটি ঘটেছে র‌্যাব ২ এর সাথে। শরীয়তপুর জেলার গোসাইরহাটে কয়েক দিন আগে একটি ডাকাতি হয়েছিল। সে ডাকাতদের র‌্যাব ২ ফলো করছিল। পরে শ্রীনগরের বেজগাঁও এলাকায় ফাইট হয়। এই ডাকাতরা পদ্মার ওপার থেকে এদিকে আসছিল।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!