May 9, 2021, 5:33 am

News Headline :
ফেনীর দাগনভূঁঞায় সুবিধা বঞ্চিতদের মাঝে “নিজের বলার মতো একটা গল্প” ফাউন্ডেশনের ইফতার সামগ্রী বিতরণ সিংড়ায় চেয়ারম্যান প্রার্থী সুলতানের ঈদ সামগ্রী বিতরণ বাগেরহাটে টিকটক ও লাইকি করা নিয়ে কলহের জেরে স্ত্রীকে হত্যার পর থানায় আত্মসমর্পণ স্বামীর দর্শনায় মাদক ব্যবসায়ীকে আটকের সময় পুলিশের ওপর হামলা, আহত ৪ পুলিশ সদস্য কুয়েতের দীর্ঘ ৩৫ বছরের প্রবাস জীবনের সমাপ্তি বীর মুক্তিযোদ্ধা রেদোয়ানকে মীরসরাই বাসীর সংবর্ধনা পুরান বাজারে তরুণ সমাজসেবকের ঈদ সামগ্রী বিতরণ ভারতের সঙ্গে সীমান্ত বন্ধের মেয়াদ আরো ১৪ দিন বাড়ল ভাই ভাই স্পোর্টিং ক্লাবের নতুন কমিটি, সভাপতি সেলিম খান সিনিঃ সহসভাপতি আলী মাঝি ও সেক্রেটারি বাদল খান। নোয়াখালীর চাটখিল-সোনাইমুড়িতে ঈদ উপহার পেল ২৫ হাজার অসহায় পরিবার। রায়পুরা ইউনিয়ন ছাত্রলীগের আয়োজনে পথচারীদের ইফতার বিতরণ

সাংবাদিক আমিনুল ইসলাম এর উপর হামলার প্রতিবাদে উত্তরায় মানববন্ধন

ষ্টাফ রিপোর্টার: রাজধানীর উত্তরায় সাংবাদিক আমিনুল ইসলাম এর উপর হামলার প্রতিবাদ ও বিচারের দাবিতে মানবন্ধন করেছে উত্তরার সকল সাংবাদিকবৃন্দ।

দৈনিক বাংলাদেশ বুলেটিনের সিটি রিপোর্টার মো. আমিনুল ইসলাম এর উপর ডিএম শামীমের লালিত সন্ত্রাসী বাহিনী হামলা চালায়।এসময় সাংবাদিক আমিনুল ইসলাম গুরুতর আহত হয়। আহত অবস্থায় থানায় গিয়ে বিষয়টি অবহিত করে পরবর্তিতে টঙ্গী সরকারি হাসপাতাল থেকে প্রথমিক চিকিৎসা শেষে পুনরায় থানায় একটি লিখিত অভিযোগ করলে এখনো পর্যন্ত কোন ব্যবস্থা নেয়নি উত্তরা পূর্ব থানা পুলিশ।

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের নবগঠিত ৫০নং ওয়ার্ড কাউন্সিলর ডিএম শামীম ও তার সহকারি মামুন সিরাজুল কাদের কানন, মো. মাসুদ রানার দূর্নীতি, মাদক ও অনিয়ম তুলে ধরে সর্বশেষ ১৮মে ২০২০তারিখ বাংলাদেশ বুলেটিনে সংবাদ প্রকাশিত হলে ডিএম শামীমের লালিত সন্ত্রাসী বিভিন্ন লোক দিয়ে আমিনুল ইসলামকে প্রাননাশের হুমকি দেয়। এরি জের ধরে ১৯ তারিখ মঙ্গলবার রাত আনুমানিক ৮.৩০মি. দিকে নবাব হাবিবুল্লাহ স্কুল এন্ড কলেজের গেট সংলগ্ন বেস্ট ফারমা লিঃ নামক ফার্মেসীর সামনে আনুমানিক মাসুদ রানাসহ ১০/১২ জন লোক তাদের বয়স ১৮ থেকে ২৪ বছর। হঠাৎ আমিনুল ইসলামের মোটরসাইকেলের সামনে এসে ঘিরে ধরে এবং মোটরসাইকেলের চাবি কেড়ে নিয়ে বলে তোর বাসা কোথায়?, তুই কিসের সাংবাদিক? শামীম ভাইয়ের বিরুদ্ধে নিউজ করো? তরে নিউজ করামু।এই বলে তাদের হাতে থাকা লোহার রড ও পাইপ দিয়ে সাংবাদিককে পিটিয়ে নিলা ফুলা জখম করে গুরতর আহত করে। তারা আমিনুলের সাথে থাকা একটি মোবাইল ও গাড়ির চাবি, গলার চেইন ছিনিয়ে নেয় এবং গাড়ির সামনের অংশ ভেঙ্গে ফেলে। আমিনুল জীবন বাঁচানোর জন্য কোনরকম দৌড়ে থানার উদ্দেশ্যে ছুটে যায়। এসময় সন্ত্রাসীরা থানার দিকে যেতে দেখলে ভয়ে পালিয়ে যায়।
এব্যাপারে আমিনুল ইসলাম জানান, সত্য ঘটনা তুলে ধারা একজন সাংবাদিকের নৈতিক দায়িত্ত¡। আমি আমার দায়িত্ব পালন করেছি মাত্র। ডি এম শামীমের ত্রান নিয়ে সাধারন মানুষের উপর অত্যাচার, দূর্নীতি ও তার ওয়ার্ডে ঘটে যাওয়া অনিয়ম তুলে ধরার কারনে ডিএম শামীমের নির্দেশে ও কানোনের সহযোগীতায় মাসুদ রানাসহ তার দলবল নিয়ে আমার উপরে হামলা চালায়। আমি এর দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানাচ্ছি।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!