April 16, 2021, 3:08 pm

News Headline :
আলুর বাম্পার ফলনেও হাসি নেই কৃষকের মুখে ফুলবাড়ীসহ ৭ উপজেলার একটি মাত্র হিমাগার জায়গা না থাকায় : লোকাসানে আলু চাষিরা আজ ঐতিহাসিক আঁখিরা গণহত্যা দিবস মতলব উত্তরে সাংবাদিক ও আইনের লোক পরিচয়ে চাঁদা আদায়কালে আটক ৩ মতলব উত্তরে ২ হাজার কেজি জাটকা আটক লকডাউনের কবলে দিশেহারা কচুয়ার নিম্ন আয়ের মানুষ বিধি-নিষেধ মানাতে তৎপর কচুয়া উপজেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী লালমনিরহাটে সাংবাদিককে ফেন্সিডিল দিয়ে ফাঁসানোর অভিযোগ, পরে জামিনে মুক্ত মেঘনা একতা যুব সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে পাঁচ শতাধিক দিনমজুর মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ। পলাশে লকডাউনের ৩য় দিনের সাড়াশি অভিযানে ৫ মামলা নরসিংদীতে আরও ১ জনের মৃত্যুসহ নতুন শনাক্ত ৪৫ জন

সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার কারীদের বিরুদ্ধে থানায় ডায়েরী করলেন,প্যানেল চেয়ারম্যান মনির হোসেন

সুজন পোদ্দারঃ
কচুয়া উপজেলার গোহট উত্তর ইউনিয়নের নির্বাচিত আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গোহট উত্তর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান এবং ০৬ নং ওয়ার্ডের মেম্বার মোঃ মনির হোসেনের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে কয়েকটি ফেক আইডি থেকে মিথ্যা প্রচার করে আসছে । ওইসব ফেক আইডির বিরুদ্ধে ব্যবস্থা নিতে শনিবার দুপুরে কচুয়া থানায় সাধারণ ডায়েরি করেছেন তিনি। যার নং-৫৫, তারিখ-০২.০৫.২০২০ খ্রি:।
ডায়েরিতে উল্লেখ আছে, বিশ্ব ব্যাপী প্রানঘাতি করোনা ভাইরাসের মহামারি মোকাবেলায় বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার ঘোষিত হতদরিদ্র গরিব কর্মহীন নি¤œবিত্ত, মধ্যবিত্ত পরিবারের মাঝে ত্রাণ উপহার ঘরে ঘরে পৌঁছে দেওয়া কার্যক্রম চলমান অবস্থায় আমি ১০নং গোহট উত্তর ইউনিয়নের নির্বাচিত আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ওই ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান এবং ০৬ নং ওয়ার্ডের মেম্বার হিসাবে আমি আমার দায়িত্ব পালন করে আসছি। আমার সামাজিক ও রাজনৈতিক সম্মান হানির লক্ষ্যে ৩০/০৪/২০২০ইং তারিখে বি.এন.পি জামাত ঐক্যজোট, ভোরের সকাল, কচুয়ার রাজনীতি নামে ফেসবুক আইডি থেকে আমার বিরুদ্ধে মিথ্যা অপবাদ ও ভিডিও চিত্র সামাজিক যোগাযোগের মাধ্যমে প্রচার করে আসছে। ওইসব ফেক আইডির বিরুদ্ধে ব্যবস্থা নিতে আমি কচুয়া থানায় একটি সাধারন ডায়েরী করেছি।
এ বিষয়ে মনির মেম্বারের সাথে কথা বললে তিনি জানান, আমি রাজনীতি করি সাধারণ জনগনের জন্য। তাই সবসময় অসহায়, গরীব মানুষের পাশে থাকি। কিছু কিছু লোক আছে যারা আমার এ ভালো কাজ পছন্দ করে না। তারা নিজেরাও ভালো কিছু করবেনা এবং অন্যকেও করতে দিবে না। আমার জনপ্রিয়তা দেখে ফেসবুকে বিভিন্ন ফেক আইডি থেকে অপপ্রচার চালানো হচ্ছে। তারা যাই করুক না কেন আমি থামবো না। আমি সবসময় অসহায় মানুষের পাশে থেকে লড়াই করে যাবো। আমার বিরুদ্ধে ফেসবুকে যে আইডি দিয়ে অপপ্রচার চালানো হচ্ছে ওই আইডির বিরুদ্ধে কচুয়া থানায় জিডি করেছি।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!