May 17, 2021, 7:50 pm

News Headline :
পুরানবাজারে গলায় ফাঁস দিয়ে অটোবাইক চালকের আত্মহত্যা ফরিদগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত সাবেক চসিক মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দিনের সাথে আঁচলস মম কুকিং এর কর্মকর্তাদের ঈদের শুভেচ্ছা বিনিময় সাবেক চসিক মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দিনের সাথে চট্টগ্রাম মহানগর সড়ক পরিবহণ শ্রমিক লীগ নেতৃবৃন্দের ঈদের শুভেচ্ছা বিনিময় আত্রাইয়ে শ্রমিকলীগ নেতাকে কুপিয়ে জখম করার ঘটনায় মামলা দায়ের : মহিলা ভাইস চেয়ারম্যান গ্রেপ্তার চাঁদপুরে পালিত হলো তিনদিন যাবত ঈদুল ফিতর খাগড়াছড়ির গুইমারায় ৭ম শ্রেণীর ছাত্রীর নগ্ন ভিডিও ধারণের অভিযোগে একজনকে পুলিশে সোপর্দ সাবেক চসিক মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দিনের সাথে ডিজিটাল আন্তর্জাতিক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগের নেতৃবৃন্দের ঈদের শুভেচ্ছা বিনিময় কোয়ারেন্টিনে থাকা তরুণীকে ধর্ষণের অভিযোগে পুলিশ কর্মকর্তা গ্রেফতার দখলদার ইসরায়েলের বিরুদ্ধে তুর্কিদের কঠোর অবস্থান

সৈয়দ সাইফুদ্দীন আহমদ মাইজভান্ডারীর পক্ষে ৪০ হাজার পরিবারের খাদ্য সহায়তা।

মো. নাঈম মিয়াজী, মতলব উত্তর সংবাদদাতা:

হযরত সৈয়দ মইনুদ্দীন আহমদ মাইজভাণ্ডারী ট্রাস্টের চেয়ারম্যান শাহ্সূফী সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল্-হাসানী ওয়াল হোসাইনী আল্-মাইজভাণ্ডারী (মা.জি.আ.)’র উদ্যোগে ১৯ এপ্রিল ২০২০ইং, রবিবার থেকে পিপিই স্যানিটাইজার ও দেশব্যাপী ৪০ হাজার পরিবারের মাঝে পবিত্র রমজান উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ শুরু করা হচ্ছে।
তিনি বৈশ্বিক মহামারি করোনা মোকাবেলায় ডাক্তার, স্বাস্থ্যকর্মী, পুলিশ বাহিনী, প্রশাসনিক কর্মকর্তা ও সাংবাদিকদের নিরাপত্তার কথা ভেবে ১৯ এপ্রিল চট্টগ্রামের অতিরিক্ত জেলা প্রশাসক মো: মাসুদ রানা, চট্টগ্রাম পুলিশ কমিশনার মাহবুবুর রহমান বিপিএম এর নিকট হস্তান্তর করা হয়।
২০ এপ্রিল, সোমবার, ফটিকছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: সাইয়েদুল আরেফীন এবং ফটিকছড়ি সাংবাদিকদের জন্য প্রেসক্লাব সভাপতি সৈয়দ জাহেদুল্লাহ কোরাইশীর নিকট হস্তান্তর করা হয়।
এ সময় ট্রাস্টের সাধারণ সম্পাদক কাজী মহসীন চৌধুরী, খাদেম আলহাজ্ব গাজী মো: সালাহ উদ্দিন, হযরত মাওলানা বাকের আনসারী, এইচএম মঞ্জুরুল আনোয়ার ইসলাম চৌধুরী, আন্জুমানে রহমানিয়া মইনীয়া মাইজভাণ্ডারীয়ার চট্টগ্রাম দক্ষিণ জেলা সাধারণ সম্পাদক কাজী মো: শহীদুল্লাহ, কেন্দ্রীয় স-হপ্রচার সম্পাদক শাহ্ মো: ইব্রাহিম মিয়া মাইজভাণ্ডারী, এম এস চৌধুরী ফিরোজ, মো: হোসাইন উদ্দীন ও শাহেদুল আলম স্বাস্থ্য সুরক্ষায় এ সমস্ত সামগ্রী প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা এবং সাংবাদিক নেতৃবৃন্দের হাতে তুলে দেন।
এ ছাড়া মাহে রমজান উপলক্ষে হযরত সৈয়দ সাইফুদ্দীন আহমদ মাইজভাণ্ডারীর নির্দেশে ৪০ হাজার পরিবারের মাঝে ২০০ উপজেলায় খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম একযোগে শুরু হয়েছে। তন্মধ্যে ফটিকছড়ি উপজেলায় ২০ এপ্রিল ৬ হাজার পরিবারের মাঝে বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
এসব খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাউল, ডাল, আলু, পেয়াজ, ছোলা, চিনি, লবন, তৈল, পাউডার দুধ, চা পাতাসহ বিভিন্ন সামগ্রী।
উল্লেখ্য হযরত সৈয়দ সাইফুদ্দীন আহমদ মাইজভাণ্ডারীর উদ্যোগে ২২ থেকে ২৬ মার্চ পর্যন্ত ২০ হাজার লোকের মাঝে হ্যান্ড স্যানিটাইজার, সাবান, মাস্ক, জীবানু নাশকসহ স্বাস্থ্য সুরক্ষায় বিভিন্ন সামগ্রী বিতরণ করেন।
এ ছাড়াও ২৬ মার্চ থেকে ১৪ এপ্রিল পর্যন্ত দেশব্যাপী সরকারের নির্দেশে ঘরবন্দী থাকা কর্মহীন, অসহায় ৬০ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। এ সব কাজে হযরত সৈয়দ সাইফুদ্দীন আহমদ মাইজভাণ্ডারীকে সহযোগীতা করেন,হযরত সৈয়দ মইনুদ্দীন আহমদ মাইজভাণ্ডারী ট্রাস্ট, আন্জুমানে রহমানিয়া মইনীয়া মাইজভাণ্ডারীয়া ও মইনীয়া যুব ফোরামের স্বেচ্ছাসেবক বৃন্দ।
হযরত সৈয়দ সাইফুদ্দীন আহমদ বলেন, এ ত্রাণ কার্যক্রম অব্যাহত থাকবে ইনশাল্লাহ। তিনি এই দুর্যোগে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য বিত্তবানদের আহ্বান জানান।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!