April 11, 2021, 4:37 pm

সোনাগাজীতে নিজস্ব অর্থায়নে উপজেলা যুবলীগ সহসভাপতি জামাল উদ্দিন’র দপায় দপায় ত্রাণ বিতরণ

গাজী মোহাম্মদ হানিফ, সোনাগাজী (ফেনী) থেকে:-

করোনা দুর্যোগে ইফতার ও খাদ্যসামগ্রী দিয়ে কর্মহীন সাধারণ মানুষকে সাহায্য সহযোগিতা করছেন- সোনাগাজী উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ জামাল উদ্দিন (ছোট জামাল)। ২ই মে উপজেলার বিভিন্ন অসহায়-গরীব মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছেন।

করোনা ভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতির শুরুতেই সোনাগাজী ‍উপজেলার বগাদানা ইউনিয়ন জুড়ে তিনি ৪-৫ ধাপে প্রায় ৮ শতাধিক পরিবারকে নিজস্ব অর্থায়নে ত্রাণ ও পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে ইফতার সামগ্রী বিতরণ করেন। জনপ্রতিনিধি না হয়েও মানবিক ত্রাণ কার্যক্রম করে ব্যাপক প্রশংসিত জামাল উদ্দিন।

ত্রাণ বিতরণ সংক্রান্ত বিষয়ে জামাল উদ্দিন গণমাধ্যম কর্মীদের জানান- ফেনী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর নির্দেশে আমি হতদরিদ্রদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছি। পরিস্থিতি স্বাভাবিক হওয়া পর্যন্ত এটা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

জামাল উদ্দিন আরো বলেন- ফেনী জেলায় ব্যাপক ত্রাণ কার্যক্রম পরিচালনা করে আমার নেতা নিজাম উদ্দিন হাজারী এমপি সারাদেশে ব্যাপক প্রশংসিত হয়েছেন। যোগ্য নেতার উত্তরসূরি হিসেবে আমি তার দেখানো পথে- আমি মনেকরি জাতির এই মহাদূর্যোগে প্রত্যেক সামর্থ্যবান ব্যক্তি মানবিক সহায়তায় এগিয়ে আসা উচিত।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!