June 24, 2021, 6:21 am

সোনাগাজীতে ৭০ পরিবারকে ত্রাণ সহায়তা দিলো- আমরা ফেসবুক ফ্রেন্ডস

গাজী মোহাম্মদ হানিফ, সোনাগাজী (ফেনী):

সোনাগাজী উপজেলাধীন চর মজলিশপুর ইউনিয়ন ও বগাদানা ইউনিয়নের ১১টি এলাকার হতদরিদ্র, দিনমজুর, নিম্নমধ্যবিত্ত পরিবারের পাশাপাশি মধ্যবিত্ত পরিবারে যারা কারো কাছে চাইতে ও পারে না, লজ্জায় কাউকে বলতে ও পারে না এমন ৭৫ টি পরিবারকে রাতের আঁধারে কোন প্রকার ফটোসেশন ছাড়া ত্রাণ সামগ্রী পৌঁছে দিয়েছেন মানবতার সেবায় “আমরা ফেসবুক ফ্রেন্ডস” নামক অনলাইন গ্রুপের মেম্বাররা।

দেশ বিদেশের মানুষজনের কাছ থেকে অর্থ সংগ্রহ করে তারা এই ত্রাণ সহায়তা দিয়েছেন। মানবিক কাজে যারা সবসময় মানুষের পাশে দাঁড়ান, একে অন্যের বিপদে এগিয়ে আসেন এমন কিছু নাম প্রকাশে অনিচ্ছুক ব্যক্তি এই সংগঠনে সহায়তা করেছেন।

আমরা ফেসবুক ফ্রেন্ডস গ্রুপের একজন মেম্বার নাম প্রকাশ না করার শর্তে বলেন- আমরা ফেসবুকে একটা গ্রুপ খুলে সবাইকে সম্প্রতি বিশ্বব্যাপী প্রাণঘাতী করোনা ভাইরাসের সংক্রমণের ফলে খেটে খাওয়া দিনমজুর, অসহায় মানুষের পাশে দাঁড়ানোর নিমিত্তে কাজ করার ইচ্ছে পোষণ করেন। তার ধারাবাহিকতায় কাজ শুরু করার ১৫ দিনের মধ্যে প্রথম পর্বে ৭৫ টি পরিবারকে ত্রাণ পোঁছে দেয়া হয়। সামনের দিনগুলাতে ও এই গ্রুপের মাধ্যমে এমন মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে, আমরা সকলের সহায়তা কামনা করি।

তারা মহান আল্লাহর কাছে এই রোগ মুক্তির জন্য সকলের দোয়া কামনা করেন।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!