September 23, 2021, 2:01 am

News Headline :
নোয়াখালী জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত নোয়াখালীতে ইয়াবাসহ পুলিশ কনস্টেবল গ্রেফতার কোম্পানীগঞ্জে ইয়াবাসহ ২ মাদক কারবারি আটক নৌকার পক্ষে ভোট করায় হামলার অভিযোগ, আহত-৫ চাটখিলে টাকা হারালেন অবসর প্রাপ্ত পুলিশ কর্মকর্তা চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে টাকা ছিনতাইকালে গ্রেফতার-২ দিনাজপুরে ব্লক ও বাটিক প্রিন্টিং প্রশিক্ষন কোর্সের উদ্বোধন দিনাজপুরে নিউজ নেটওয়ার্কের প্রশিক্ষণ কর্মশালা সমাপ্ত দিনাজপুর কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে দুর্নীতির অভিযোগে দুদকের তদন্ত শুরু দিনাজপুরে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ভবনের লিফট ও জেলা লিগ্যাল এইড অফিসে মাতৃদুগ্ধ পান কেন্দ্রের শুভ উদ্বোধন

সোনাগাজীর দক্ষিণ চরছান্দিয়া মুক্তিযোদ্ধা এনাম মিয়া সড়কের বেহাল দশা!

গাজী মোহাম্মদ হানিফ :
সোনাগাজীর দক্ষিণ চরছান্দিয়া (ধানগবেষণা সংলগ্ন) মুক্তিযোদ্ধা এনাম মিয়া সড়কের বেহাল দশা! সোনাগাজী উপজেলা পরিষদের উদ্যোগে এডিপি-২০১৯-২০২০ ইং বাজেটে রাস্তাটির ১৯০ফুট অংশ সলিং করা হয়। আরো ২৪০০ফুট রাস্তার সলিং করা প্রয়োজন।

স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম (আইয়ুব আলী) জানান, সামান্য বৃষ্টি হলে রাস্তাটি চলাচলের অনুপযোগী হয়ে পড়ে। এই রাস্তাটি একটি জন গুরুত্বপূর্ণ রাস্তা, বাস্তবায়নাধীন বঙ্গবন্ধু অর্থনৈতিক অঞ্চলে যাওয়ার জন্য এটি একটি বিকল্প রাস্তা হিসেবে ব্যবহার করা যাবে।

এই বিষয়ে চরছান্দিয়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোশাররফ হোসেন জানান, আগামী অর্থ বছরে রাস্তাটির বাকী কাজ সম্পন্ন করতে ইতিমধ্যে আমি ডিও লেটার প্রস্তুত করেছি। আশাকরি আগামী অর্থবছরে জনগণের দুর্ভোগ লাগব করতে সক্ষম হবো।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!