April 20, 2021, 6:49 am

সোনারগাঁয়ে হেফাজতের হামলায় ক্ষতিগ্রস্থ আওয়ামী লীগের অফিস পরিদর্শনে কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

মাজহারুল রাসেল : গত শনিবার রাতে হেফাজতের ভাঙচুর করা সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের প্রধান কার্যালয়, রয়েল রিসোর্ট ও সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু , হাজী সোহাগ রনির বাড়ি-ঘর ও ব্যবসা-প্রতিষ্ঠান পরিদর্শনে এসেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক জনাব মাহবুবুল আলম হানিফ এম’পি ও ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক জনাব মির্জা আজম এমপি,কেন্দ্রীয় আওয়ামী লীগের আরেক যুগ্ম সাধারণ সম্পাদক জনাব আ ফ ম বাহাউদ্দিন নাছিম,
আরো উপস্থিত ছিলেন  (নারায়ণগঞ্জ-৪)আসনের এম’পি জননেতা এ.কে.এম শামীম ওসমান। নারায়ণগঞ্জ ২ আসনের এম’পি নজরুল ইসলাম বাবু সহ আর কেন্দ্রীয় শীর্ষ স্থানীয় নেতৃবৃন্দ।
ঘটনাস্থল পরিদর্শনকালে তান্ডবে ভাঙচুর হওয়া প্রসঙ্গে (নারায়ণগঞ্জ-৩) আসনের সাবেক সফল এম’পি ও নবগঠিত সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সিনিয়র যুগ্ম আহবায়ক জননেতা আলহাজ্ব আব্দুল্লাহ্ আল কায়সার হাসনাত কেন্দ্রীয় নেতাদের বলেনঃ সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের প্রধান কার্যালয়ের হামলায় আমাদের সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের তৃণমূল পর্যায়ের সকল নেতাকর্মীদের বুকে রক্তক্ষরণ হয়েছে। উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নুর ও সোহাগ রনির ব্যবসা প্রতিষ্ঠান,গাড়ি ও বাসস্থানে যে আক্রমণ হয়েছে সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে এবং আমার ব্যক্তিগত পক্ষ থেকে এ হামলার সঠিক তদন্ত ও তীব্র নিন্দা জানাই।
কেন্দ্রীয় নেতাদের কাছে জোর দাবি জানাচ্ছি যে প্রশাসনের বিশেষ ভূমিকার মাধ্যমে ষড়যন্ত্রকারী ও প্রকৃত দোষীদের খুঁজে বের করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি। পাশাপাশি কেন্দ্রীয় ও জেলা নেতাদের বলছি যে আপনারা আগামী দিনের জন্য যে দিকনির্দেশনা দিয়ে যাবেন আমরা সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগ ঐক্যবদ্ধ ভাবে যে কোন ষড়যন্ত্র মোকাবেলায় ভবিষ্যতে দাঁতভাঙ্গা জবাব দিতে প্রস্তুত থাকবো এবং কোন অপশক্তিকেই আমরা ছেড়ে দেব না ইনশাআল্লাহ্।
কেন্দ্রীয় নেতারা সকল ধ্বংসাত্বক কর্মকাণ্ড পরিদর্শন শেষে মান সম্মান করি ঘোষণা দিয়েছেন তিনি ভারতীয় স্বাধীনতার বিপক্ষের যেকোনো প্রযুক্তিকে কঠোরভাবে দমন করতে হবে তবে ব্যক্তিগতভাবে কাজ করার জন্য জেলা ও উপজেলা আওয়ামী লীগের শীর্ষ নেতারা সজনী সজনী ফিল্ম দেখতে চাই সংবাদ সম্মেলন করে এই ঘোষণা দিয়ে যান যে আগামীতে স্বাধীনতার বিপক্ষের যেকোনো অপশক্তিকে কঠোরভাবে দমন করতে হবে। নেতারা সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।
এ সময় নারায়ণগঞ্জ জেলা ও সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের শীর্ষ নেতারা ও সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!