June 24, 2021, 6:47 am

News Headline :
জামালপুর পৌরসভার শহর সমন্বয় কমিটির প্রাক- বাজেট আলোচনা সভা অনুষ্ঠিত হয় তাহিরপুরে শিক্ষা অফিসে ঘুষের টাকা না দেওয়ায় শিক্ষক প্রাণনাশের হুমকি রোটারি ক্লাব অব পার্ল কর্তৃক করোনায় কাজ হারানো ব্যক্তিদের মাঝে সাইকেল, সেলাই মেশিন ও কাপড় প্রদান কবি আলী আক্কাস তালুকদারের বাবার মৃত্যুতে বিভিন্ন মহলের শোক আজ সন্ধ্যার পর দেখা যাবে স্ট্রবেরি মুন নরসিংদীতে ২৪ ঘন্টায় আরও ১১ জনের করোনা শনাক্ত রাউজানে চুরি হওয়া অটোরিক্সা উদ্ধারঃ চোর চক্রের দুই সদস্য গ্রেপ্তার দেশে বাড়তে পারে দমকা হাওয়াসহ বৃষ্টি কচুয়া-বরুড়া থানার সীমান্তবর্তী অপরাধ সভা কচুয়ায় আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

স্যামসাং গ্যালাক্সি এস৭, গুজবে চড়ছে উত্তেজনা

২০১৬ সালেই আসবে স্যামসাংয়ের বহু প্রতীক্ষিত ফ্ল্যাগমিপ  স্মার্টফোন গ্যালাক্সি এস৭। ইতিমধ্যে গুজব ছড়িয়েছে যে, আগের এস৬-এর চেয়ে এর দাম ১০ শতাংশ কম হবে। ধারণা করা হচ্ছে, এস৬-এর মতোই আগামী বছরের ফেব্রুয়ারির দিকেই এর উদ্ভোধন হবে। ইন্টারনেটে একাধিক উৎস থেকে এর সম্পর্কে নানা তথ্য ছড়াচ্ছে। স্যামমোবাইল এক প্রতিবেদনে জানায়, গ্যালাক্সি এস৭-এ থাকছে তাদের নিজস্ব এক্সিনোস ৮৮৯০ চিপসেট। অন্য কোনো ভ্যারিয়েন্টের জন্যে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮২০ এসওসি চলবে এতে। এ ধরনের তথ্য চাইনিজ ওয়েবসাইট ওয়েবো-তে দেওয়া হয়েছে।

তাইওয়ানস ইকোনমিক ডেইলি নিউজে বলা হয়, স্ন্যাপড্রাগন ৮২০ প্রসেসরের গরম হয়ে যাওয়ার বিষয়টি স্যামসাং কোনো হিটিং পাইপের দ্বারা সমাধানের চেষ্টা করবে। কোরিয়ান টাইমস-এ বলা হয়, নতুন ফ্ল্যাগশিপের ডিজাইনে সামান্য পরিবর্তন আসতে পারে। মেটাল এবং গ্লাসের ডিজাইন থাকতে পারে। এ দুয়ের সমন্বয়ে দারুণ একটি দেহ গ্যালাক্সি এস৭ পাবে বলে আশা করা হচ্ছে। এ ছাড়া পিক্সেল ও পারফরমেন্সের গুণগত মান অবশ্যই আগেরগুলো চেয়ে বেশি হবে। এতে থাকবে টাইপ-সি ইউএসবি এবং মাইক্রোএসডি স্লট। অর্থাৎ মাইক্রোএসডি স্লটটি ফেরত আনা হচ্ছে।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!