May 9, 2021, 5:26 am

News Headline :
ফেনীর দাগনভূঁঞায় সুবিধা বঞ্চিতদের মাঝে “নিজের বলার মতো একটা গল্প” ফাউন্ডেশনের ইফতার সামগ্রী বিতরণ সিংড়ায় চেয়ারম্যান প্রার্থী সুলতানের ঈদ সামগ্রী বিতরণ বাগেরহাটে টিকটক ও লাইকি করা নিয়ে কলহের জেরে স্ত্রীকে হত্যার পর থানায় আত্মসমর্পণ স্বামীর দর্শনায় মাদক ব্যবসায়ীকে আটকের সময় পুলিশের ওপর হামলা, আহত ৪ পুলিশ সদস্য কুয়েতের দীর্ঘ ৩৫ বছরের প্রবাস জীবনের সমাপ্তি বীর মুক্তিযোদ্ধা রেদোয়ানকে মীরসরাই বাসীর সংবর্ধনা পুরান বাজারে তরুণ সমাজসেবকের ঈদ সামগ্রী বিতরণ ভারতের সঙ্গে সীমান্ত বন্ধের মেয়াদ আরো ১৪ দিন বাড়ল ভাই ভাই স্পোর্টিং ক্লাবের নতুন কমিটি, সভাপতি সেলিম খান সিনিঃ সহসভাপতি আলী মাঝি ও সেক্রেটারি বাদল খান। নোয়াখালীর চাটখিল-সোনাইমুড়িতে ঈদ উপহার পেল ২৫ হাজার অসহায় পরিবার। রায়পুরা ইউনিয়ন ছাত্রলীগের আয়োজনে পথচারীদের ইফতার বিতরণ

হাইমচরে ছাত্রলীগ নেতা রাসেল মালকে হত্যার উদ্দেশ্য তার বাড়িতে হামলা লুটপাট ঘর বাড়ি ভাংচুর আহত ৫

বিশেষ প্রতিনিধি

সারা বিশ্বে যখন করোনা ভাইরাস এর আতঙ্ক বিরাজ করছে এবং সামাজিক দুরত্ব বজায় রাখতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নির্দেশ সত্বেও তা অমান্য করে, গত মঙ্গলবার তাজুল ইসলাম মালের নেতৃত্বে প্রায় ১০০ জনের মত সন্ত্রাসী নিয়ে হামলা করা হয়।এতে করে রাসেল মালের মাথায় রড দিয়ে আঘাত করতে গেলে ডান হাতে বাধা দিলে হাতের দুটি হাড় ভেঙ্গে যায় ও পুরো শরীর কে লোহার পাইফ দিয়ে পিটিয়ে থেতলে দেয়।হামলা কারীর হামলায় রাসেল মালকে বাচাঁতে তার বড় ভাই এগিয়ে আসলে, তিনিও আহত হন।রাসেল মালের ভাই জয়নাল মালের হাতের দুটিআগুল পড়ে যায় এবং সারা শরীর ও লোহার পাইপ দিয়ে পিটিয়ে থেতলে দেয় ।

১৪ এপ্রিল মঙ্গলবার সন্ধ্যা ৭টায় উপজেলার প্রাণ কেন্দ্রে মহজমপুর গ্রামে আক্কাছ মাল ও তাজুল ইসলাম মালের মধ্যে পূর্ব শত্রুতা কে কেন্দ্র করে তাজুল ইসলাম মালের নেতৃত্বে আক্কাস মালের বাড়িতে গিয়ে হামলার সংঘর্ষের ঘটনা ঘটায়।

গতকাল সন্ধার সময় হঠাৎ করে
তাজুল ইসলাম মাল ও তার ছেলে সোহাগ মাল ও শাহিন মাল সহ ১০০জনের মত অস্ত্র, বগী ও লোহার পাইফ নিয়ে হাইমচর থানা ছাত্রলীগের নেতা মোঃ রাসেল মালের বাড়িতে এসে হামলা লুটপাট ঘর বাড়ি ভাংচুর করে।
হামলায় আহতদের কে নিয়ে প্রথমে হাইমচর স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দিয়ে দ্রুত এম্বুলেন্স দিয়ে চাঁদপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়।
সদর হাসপাতালে রাসেল মাল হাত এক্স করালে দুটি হাড় ভাংগা দেখা যায়।পিঠে বগী দিয়ে কুপ দেওয়ার ফলে রক্ত খরণ হয়েছে।মাথায় প্রচন্ড আগাত পেয়েছে,যার কারণে মাথা সিটি স্কিন করালে রিপোর্ট দেখে ডাঃ বলেন,শরীর একটু উন্নত হলে ঢাকায় নিউরোলজি বিভাগের ডাক্তার দেখিয়ে চিকিৎসা নেওয়া জন্য বলেছেন।
রাসেল মালের বাবা মহজমপুর ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক। আক্কাস মাল বলেন,হামলার সময় আমি বাড়িতে ছিলাম না।আমি হাসপাতালে এসে আমার তিন সন্তান কে ইমার্জেন্সী বিভাগে দেখতে পাই। আমার সন্তান কে হত্যার উদ্দেশ্য এই নরকীয় হামলা করেছে।আমি শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি মহোদয় সহ আওয়ামীলীগ ও প্রশাসন সকলের কাছে সুবিচার চাই।দেশের এই পরিবেশে মানুষ এভাবে কার উপর হামলা করতে পারে না।সংঘর্ষের ঘটনার সংবাদ পেয়ে হাইমচর থানার অফিসার ইনচার্জ মো. জহিরুল ইসলাম খাঁন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।তিনি বলেন,এখন পযন্ত মামলা হয়নী, কেউ গ্রেফতার ও হয়নী।

এদিকে রাসেল মালের মাথায় প্রচন্ড আঘাত পাওয়া কারণে উন্নত চিকিৎসার জন্য হাসপাতাল থেকে থাকে সিট কেটে ঢাকায় গিয়ে উন্নতি চিকিৎসা জন্য ডক্টর পরামর্শ দেন।
এ ঘটনায় চাঁদপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন বলেন, আমরা এ ঘটনার সুষ্ট বিচার কামনা করি,যারাই এ ঘটনার সাথে জড়িত তাদের কে আইনের আওতায় এনে বিচার করতে হবে।
প্রত্যক্ষদর্শীরা বলেন,বাড়িতে গিয়ে হামলা ঘটনা হয়েছে তা সত্য।আর যেভাবে অস্ত্র নিয়ে তারা এলাকায় শক্তি প্রদর্শন করেছে,তা আমাদের এলাকার জন্য ভীতিকর পরিবেশ সৃষ্টি হয়েছে।
যে সকল অস্ত্র ব্যবহার করেছে তা যদি পুলিশ উদ্ধার না করে তাহলে এলাকায় আরো রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটতে পারে।এলাকাবাসী আরো বলেন তাজু মাল বিভিন্ন অপকর্মের সাথে জড়িত তার বিরুদ্ধে কেউ অভিযোগ করলে তাদেরকে হুমকি ধামকি ও মামলার ভয় দেখিয়ে তাদের কে এলাকা ছাড়া করেন।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!