May 17, 2021, 7:26 pm

News Headline :
পুরানবাজারে গলায় ফাঁস দিয়ে অটোবাইক চালকের আত্মহত্যা ফরিদগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত সাবেক চসিক মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দিনের সাথে আঁচলস মম কুকিং এর কর্মকর্তাদের ঈদের শুভেচ্ছা বিনিময় সাবেক চসিক মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দিনের সাথে চট্টগ্রাম মহানগর সড়ক পরিবহণ শ্রমিক লীগ নেতৃবৃন্দের ঈদের শুভেচ্ছা বিনিময় আত্রাইয়ে শ্রমিকলীগ নেতাকে কুপিয়ে জখম করার ঘটনায় মামলা দায়ের : মহিলা ভাইস চেয়ারম্যান গ্রেপ্তার চাঁদপুরে পালিত হলো তিনদিন যাবত ঈদুল ফিতর খাগড়াছড়ির গুইমারায় ৭ম শ্রেণীর ছাত্রীর নগ্ন ভিডিও ধারণের অভিযোগে একজনকে পুলিশে সোপর্দ সাবেক চসিক মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দিনের সাথে ডিজিটাল আন্তর্জাতিক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগের নেতৃবৃন্দের ঈদের শুভেচ্ছা বিনিময় কোয়ারেন্টিনে থাকা তরুণীকে ধর্ষণের অভিযোগে পুলিশ কর্মকর্তা গ্রেফতার দখলদার ইসরায়েলের বিরুদ্ধে তুর্কিদের কঠোর অবস্থান

হাইমচরে শিশুকে নিয়ে শ্বশুর বাড়ি থেকে পালিয়েছে নেশাখোর পিতা সুজন রাঢ়ি।

মোঃ হোসেন গাজী, হাইমচর

হাইমচরে নেশা করতে বাঁধা দেয়ায় শ্বশুর বাড়ী থেকে তাহানা নামে এক বছর বয়সী শিশুকে নিয়ে পালিয়েছে পাষন্ড পিতা সুজ রাঢ়ী। সন্তানকে চুরি করে নিয়ে যাওয়ায় এখন পাগলের মতো কান্নাকাটি করছে মা তাহমিনা বেগম।

শুক্রবার (১ মে) রাত ৮টার দিকে হাইমচর উপজেলার ২ নং উঃ আলগী ইউনিয়নের মহজমপুর গ্রামে শিশুর নানার বাড়ীতে এই ঘটনা ঘটে। পাষন্ড পিতা সুজন রাঢ়ী ৩ নং দক্ষিণ আলগী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের পগু রাঢ়ীর ছেলে।

শিশুর নানা আহসান হাবীব ওরফে আনছার জানান, গত ৩ বছর আগে সামাজিক ভাবে সুজনের সাথে তার মেয়ের বিয়ে হয়। বিয়ের পরে সুজন ভালই ছিলো। পরে বন্ধুদের সাথে মিশে নেশায় জড়িয়ে পড়ে। এই নিয়ে কয়েকবার স্থানীয়ভাবে শালিশ বৈঠকও হয়। সর্বশেষ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মোতালেব জমাদারসহ স্থানীয় লোকজন শালিশ বৈঠক করার জন্য দিন তারিখ ঠিক হলেও ওই বৈঠকে সুজন ও তার পরিবারের লোকজন আসেনি।

তিনি আরো বলেন, সুজন নেশা করায় আমার মেয়ের সাথে ঝগড়াজাটি হয়। ৪-৫ মাস হয়েছে তাহামিনা আমাদের বাড়ীতে রয়েছে। তার নেশা ছেড়ে দেয়ার বিষয়ে সমাধান না হওয়ায় স্বামীর বাড়িতে যায়নি। এই কারণে সে সকলের অজান্তে আমার নাতনিকে রাতে চুরি করে পালিয়ে যায়। বিষয়টি আমি মোতালেব জমাদার ও সুজনদের এলাকার ইউপি সদস্যকে জানিয়েছি।

দক্ষিণ আলগী ইউনিয়নের ৪নং ওয়ার্ড ইউপি সদস্য আবদুল মান্নান বলেন, বিষয়টি আমি জেনেছি। সুজন খুবই খারাপ। নেশাখোরদের সাথে মিশে বিভিন্ন স্থানে ঘুরে বেড়ায়। তাকে খুঁজে পাওয়া যায়। খোঁজে পেলে অবশ্যই আইনের হাতে তুলে দিব। শিশুকে নিয়ে পালিয়ে যাওয়ার ঘটনাটি খুবই দুঃখজনক।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!