May 9, 2021, 4:03 am

News Headline :
দর্শনায় মাদক ব্যবসায়ীকে আটকের সময় পুলিশের ওপর হামলা, আহত ৪ পুলিশ সদস্য কুয়েতের দীর্ঘ ৩৫ বছরের প্রবাস জীবনের সমাপ্তি বীর মুক্তিযোদ্ধা রেদোয়ানকে মীরসরাই বাসীর সংবর্ধনা পুরান বাজারে তরুণ সমাজসেবকের ঈদ সামগ্রী বিতরণ ভারতের সঙ্গে সীমান্ত বন্ধের মেয়াদ আরো ১৪ দিন বাড়ল ভাই ভাই স্পোর্টিং ক্লাবের নতুন কমিটি, সভাপতি সেলিম খান সিনিঃ সহসভাপতি আলী মাঝি ও সেক্রেটারি বাদল খান। নোয়াখালীর চাটখিল-সোনাইমুড়িতে ঈদ উপহার পেল ২৫ হাজার অসহায় পরিবার। রায়পুরা ইউনিয়ন ছাত্রলীগের আয়োজনে পথচারীদের ইফতার বিতরণ নোয়াখালীতে ৫৮ জন শিশুর মাঝে ঈদুল ফিতরের নতুন পোশাক তুলে দেন জেলা প্রশাসক। ফরিদগঞ্জে উপজেলা ছাত্রলীগের ইফতার সামগ্রী ও মাক্স বিতরন সুনামগঞ্জে ধুপাজান চলতি নদীতে নৌ-পুলিশের অভিযানে বালু ভর্তি ৬টি নৌকা আটক

হাজীগঞ্জে বাধার মুখে করোনা উপসর্গে মারা যাওয়া নারীর কবর খুড়লেন পুলিশ ও সাংবাদিক

বিশেষ প্রতিনিধিঃ করোনায় মৃত্যু বলে ওরা কেউ ফাতেমার কবর খুঁড়েনি। কবরের জায়গাও দিতে চায় নি। অবশেষে কোদাল হাতে তুলে নিলেন চাঁদপুর জেলা পুলিশের হাজীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আফজাল হোসেন।

সহযোদ্ধা পুলিশ সদস্য, সাংবাদিক ও স্থানীয় মেম্বারকে সাথে নিয়ে গভীর রাতে কবর খুঁড়ে সমাহিত করলেন করোন উপসর্গ নিয়ে মৃত ফাতেমা ।

ওই সসময় তাঁর সাথে ছিলেন এসআই জয়নাল আবেদীন, সাংবাদিক সাইফুল ইসলাম সিফাত,স্থানীয় ইউপি সদস্য এবং ইসলামী আন্দোলনের দাফন-কাফন টিমের প্রধান মাওলানা যোবায়ের আহমেদ।

ফাতেমার লাশ দাফন করা হয় হাজীগঞ্জের রাজারগাঁও গ্রামের বাড়িতে পারিবারিক কবরস্থানে।

শুক্রবার রাত ৮ টায় করোনার উপসর্গ নিয়ে ফাতেমা চাঁদপুর ২৫০ শয্যার সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছিলেন।ওইদিন সাড়ে ৯ টায় তিনি মারাযান।

মৃত ফাতেমা বেগমের বাসা শহরের বিষ্ণুদী মাদরাসা সড়ক এলাকায়। তার স্বামীর নাম জাহাঙ্গীর হোসেন।

এদিকে, মৃতের মরদেহ দাফনে বাধা হয়ে দাঁড়িয়েছে, তার এলাকার জনপ্রতিনিধিরা। খোঁজ নিয়ে জানা গেছে, কর্মসূত্রে চাঁদপুর শহরে বসবাসকারী জাহাঙ্গীর হোসেনের গ্রামের বাড়ি চট্টগ্রামে। তবে তার শ্বশুরবাড়ি চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার রাজারগাঁও ইউনিয়নে।

কিন্তু তার স্ত্রীর অনাকাঙ্খিত এমন মৃত্যুর ঘটনার পর শ্বশুরবাড়িতে মরদেহ দাফনের ব্যবস্থা করা হয়। তাতে বাদ সাধেন সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল হাদী।
এমন পরিস্থিতিতে চেয়ারম্যান এবং স্থানীয় ইউপি মেম্বার ইসমাইল হোসেনের অমানবিক আচরণে কান্নায় ভেঙে পড়েন পরিবারের সদস্যরা।

শুক্রবার ভোর রাতে এএসপি সার্কেল (হাজীগঞ্জ) আফজাল হোসেন ও সাংবাদিক সাইফুল ইসলাম সিপাতসহ পুলিশের কজন সদস্য ফাতেমার দাফন সম্পন্ন করে আসেন। এসময় তারা জানান, বাধার মুখে তার দাফন কাজ শেষ করি। তবে সেহরি খাওয়া হয়নি। পানি পান করেই সেহরি শেষ করেছি তবুও শুকরিয়া।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!