May 9, 2021, 4:10 am

News Headline :
বাগেরহাটে টিকটক ও লাইকি করা নিয়ে কলহের জেরে স্ত্রীকে হত্যার পর থানায় আত্মসমর্পণ স্বামীর দর্শনায় মাদক ব্যবসায়ীকে আটকের সময় পুলিশের ওপর হামলা, আহত ৪ পুলিশ সদস্য কুয়েতের দীর্ঘ ৩৫ বছরের প্রবাস জীবনের সমাপ্তি বীর মুক্তিযোদ্ধা রেদোয়ানকে মীরসরাই বাসীর সংবর্ধনা পুরান বাজারে তরুণ সমাজসেবকের ঈদ সামগ্রী বিতরণ ভারতের সঙ্গে সীমান্ত বন্ধের মেয়াদ আরো ১৪ দিন বাড়ল ভাই ভাই স্পোর্টিং ক্লাবের নতুন কমিটি, সভাপতি সেলিম খান সিনিঃ সহসভাপতি আলী মাঝি ও সেক্রেটারি বাদল খান। নোয়াখালীর চাটখিল-সোনাইমুড়িতে ঈদ উপহার পেল ২৫ হাজার অসহায় পরিবার। রায়পুরা ইউনিয়ন ছাত্রলীগের আয়োজনে পথচারীদের ইফতার বিতরণ নোয়াখালীতে ৫৮ জন শিশুর মাঝে ঈদুল ফিতরের নতুন পোশাক তুলে দেন জেলা প্রশাসক। ফরিদগঞ্জে উপজেলা ছাত্রলীগের ইফতার সামগ্রী ও মাক্স বিতরন

হাজী আব্দুস ছাত্তার মেমোরিয়াল ট্রাস্টের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

এস এন শরীফ, দোয়ারাবাজার ঃ করোনা ভাইরাস সংক্রমণের কারণে সংকটে পড়া দিনমজুর ও অসহায় মানুষদের জন্য গতকাল ২৫/০৪/২০ খ্রিঃ, রোজ শনিবার নরসিংপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে হাজী আব্দুস ছাত্তার মেমোরিয়াল ট্রাস্টের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। ট্রাস্ট চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর আলম খাদ্য সামগ্রী বিতরনের উদ্বোধন করেন, এসময় উপস্থিত ছিলেন নরসিংপুর ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও ৪ নং ওয়ার্ড মেম্বার ফজলুর রহমান, ফখরুল ইসলাম, ছাদিকুর রহমান মানিক, শরিফুল আলম নেওয়াজ ও মুহিবুর রহমান প্রমূখ।
আলহাজ্ব জাহাঙ্গীর আলম ও যুক্তরাজ্য প্রবাসি শাহ আলমের অর্থায়নে পরিচালিত খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম বাস্তবায়ন করেন পরিবারবর্গ ও আত্মীয় স্বজন।
করোনা ভাইরাসের কারণে লকডাউনে থাকা ক্ষতিগ্রস্ত ৩০০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী দেওয়া হয়। ট্রাস্ট স্বেচ্ছাসেবকগণ উপকারভোগীদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দেন।।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!