April 16, 2021, 1:56 pm

News Headline :
পলাশে লকডাউনের ৩য় দিনের সাড়াশি অভিযানে ৫ মামলা নরসিংদীতে আরও ১ জনের মৃত্যুসহ নতুন শনাক্ত ৪৫ জন নগর স্বেচ্ছাসেবক লীগ নেতা লায়ন এম এ নেওয়াজের উদ্যোগে কেন্দ্রীয় ও চট্টগ্রাম মহানগর সেচ্ছাসেবক লীগের সকল অসুস্থ নেতা-কর্মীদের সুস্থতা কামনায় দোয়া মাহফিল নরসিংদীতে টেইলার্সে হামলায় গুলিবিদ্ধসহ আহত ৪ জন সোনারগাঁয়ে ১ দিনে করোনায় মৃত্যু ৩, আক্রান্ত ১১ মুসলিমদের জীবনে কোরআন ও সুন্নাকে প্রধান্য দিতে হবেঃ ডাঃ মোঃ জামাল উদ্দিন কক্সবাজারে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র ও গুলিসহ যুবক আটক।। ময়মনসিংহের ত্রিশালে দ্বীতীয় দিনের মত চলছে সর্বাত্মক লকডাউন পিরোজপুরে লকডাউন কার্যকর করতে তৎপর জেলা প্রশাসন ও জেলা পুলিশ বাজারে অনিয়মের অভিযোগ রোজাদার ব্যাক্তিদের পাশে ইফতার নিয়ে পিরোজপুর ইয়ূথ সোসাইটির কার্যক্রম মাসব্যাপী শুরু

হাতীবান্ধায় ৩৫০০ শ্রমিকের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

শাহিনুর ইসলাম প্রান্ত,
লালমনিরহাট প্রতিনিধি:
করোনাভাইরাসের কারণে সৃষ্ট সঙ্কট নিরসনে লালমনিরহাটের পাটগ্রাম-হাতীবান্ধা আসনের সংসদ সদস্য (এমপি) বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেনের সহযোগীতায় লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় ঈদুল ফিতর উপলক্ষে ৩৫০০ শ্রমিকের মাঝে ১০ কেজি চাল ও ২ কেজি আলু বিতরণ করা হয়।

শনিবার (২৩ মে) বিকেলে উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনারে ১৫০০ শ্রমীককে ও হাতীবান্ধা এসএস সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে ২০০০ শ্রমিকের মাঝে এসব ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

এ ব্যাপারে মোতাহার হোসেন এমপি বলেন, করোনাভাইরাস থেকে মুক্তি পেতে সরকারের নির্দেশনা মেনে সঙ্গরোধ ও সামাজিক দূরত্ব মেনে চলতে হবে। অসহায়দের খাবারের ব্যবস্থা করতে প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী উপহার হিসেবে খাদ্যসামগ্রী বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দেয়া হচ্ছে। এছারা প্রতিনিয়ত অসহায় কর্মহীনদের পাশে গিয়ে দাড়াচ্ছি।

এ সময় উপস্থিত ছিলেন, শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সমাজকর্মী রংপুর বিভাগের ও উপজেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক মাহমুদুল হাসান সোহাগসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!