June 22, 2021, 11:49 pm

News Headline :
প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করছে RHP Organization কুষ্টিয়ায় দেড় মাসের শিশুর করোনা শনাক্ত চাঁদপুর চান্দ্রায় বিলে মজিবুর রহমান খান নামে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা জনসচেতনতামূলক অভিযানে ১৪টি মামলায় ৮ হাজার ২০০ টাকা অর্থদণ্ড লাকসাম পুলিশের অভিযানে ৪ হাজার ৬’শ ৩০ টি ইয়াবাসহ ৩ জনকে আটক নোয়াখালীতে ৪৮ ঘণ্টার মধ্যে হত্যা মামলার আসামী গ্রেফতার ও অভিযোগ পত্র দাখিল। দোয়ারাবাজারে অগ্নিকান্ডে কোটি টাকা ক্ষয়ক্ষতি শেষ হলো নিরব-অপুর ‘ছায়াবৃক্ষ’, এবার মুক্তি অপেক্ষায় দুর্গাপূজায় মোবাইলের গেইমস খেলা নিয়ে বিরোধ, মতলব উত্তরে প্রতিপক্ষের হামলায় গুরুত্বর আহত ৫ এক শিং গরুর তাবিজ!

হাতীবান্ধা ও কালীগঞ্জে কর্মহীন সাড়ে ৫ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

শাহিনুর ইসলাম প্রান্ত,
লালমনিরহাট প্রতিনিধি
লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় ৩ হাজার পরিবার ও কালীগঞ্জ উপজেলায় ২ হাজার ৫ শত পরিবারের মাঝে ত্রাণ হিসেবে চাল ও আলু বিতরণ করা হয়েছে।

গত রোববার ও সোমবার ওই দুই উপজেলার প্রতিটি ইউনিয়নে কর্মহীন পরিবারগুলোর মাঝে এ ত্রাণ বিতরণ করা হয়।

জেলায় হাতীবান্ধায় ত্রাণ বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য মোতাহার হোসেন।

এছাড়া হাতীবান্ধার ইউএনও সামিউল আমিন ও কালীগঞ্জের ইউএনও রবিউল হাসান শুরু থেকে বাড়ি বাড়ি গিয়েও খাদ্য সামগ্রী বিতরণ করে আসছেন।

কালীগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফেরদৌস আহম্মেদ বলেন, হাতীবান্ধা উপজেলায় আজসহ এ পর্যন্ত ৮ হাজার ৩ শত পরিবার ও কালীগঞ্জ উপজেলায় ৭ হাজার ৬ শত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

এছাড়া হাতীবান্ধা উপজেলায় আরো ২৫ টন ও কালীগঞ্জ উপজেলায় আরো ২০ টন চাল ও আলু বরাদ্দ পাওয়া গেছে। যা বিতরণের প্রস্তুতি চলছে।
লালমনিরহাট জেলা প্রশাসক আবু জাফর বলেন, জেলায় ইতোমধ্যে ৪৪৫ টন চাল বিতরণ করা হয়েছে। আরো ১ শত ৩৩ টন চাউল বরাদ্দ দেয়া হয়েছে।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!