Breaking News
Home / অন্যান্য / স্যামসাং গ্যালাক্সি এস৭, গুজবে চড়ছে উত্তেজনা

স্যামসাং গ্যালাক্সি এস৭, গুজবে চড়ছে উত্তেজনা

২০১৬ সালেই আসবে স্যামসাংয়ের বহু প্রতীক্ষিত ফ্ল্যাগমিপ  স্মার্টফোন গ্যালাক্সি এস৭। ইতিমধ্যে গুজব ছড়িয়েছে যে, আগের এস৬-এর চেয়ে এর দাম ১০ শতাংশ কম হবে। ধারণা করা হচ্ছে, এস৬-এর মতোই আগামী বছরের ফেব্রুয়ারির দিকেই এর উদ্ভোধন হবে। ইন্টারনেটে একাধিক উৎস থেকে এর সম্পর্কে নানা তথ্য ছড়াচ্ছে। স্যামমোবাইল এক প্রতিবেদনে জানায়, গ্যালাক্সি এস৭-এ থাকছে তাদের নিজস্ব এক্সিনোস ৮৮৯০ চিপসেট। অন্য কোনো ভ্যারিয়েন্টের জন্যে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮২০ এসওসি চলবে এতে। এ ধরনের তথ্য চাইনিজ ওয়েবসাইট ওয়েবো-তে দেওয়া হয়েছে।

তাইওয়ানস ইকোনমিক ডেইলি নিউজে বলা হয়, স্ন্যাপড্রাগন ৮২০ প্রসেসরের গরম হয়ে যাওয়ার বিষয়টি স্যামসাং কোনো হিটিং পাইপের দ্বারা সমাধানের চেষ্টা করবে। কোরিয়ান টাইমস-এ বলা হয়, নতুন ফ্ল্যাগশিপের ডিজাইনে সামান্য পরিবর্তন আসতে পারে। মেটাল এবং গ্লাসের ডিজাইন থাকতে পারে। এ দুয়ের সমন্বয়ে দারুণ একটি দেহ গ্যালাক্সি এস৭ পাবে বলে আশা করা হচ্ছে। এ ছাড়া পিক্সেল ও পারফরমেন্সের গুণগত মান অবশ্যই আগেরগুলো চেয়ে বেশি হবে। এতে থাকবে টাইপ-সি ইউএসবি এবং মাইক্রোএসডি স্লট। অর্থাৎ মাইক্রোএসডি স্লটটি ফেরত আনা হচ্ছে।

Check Also

লালমনিরহাটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কৃষি শ্রমিকের মৃত্যু

শাহিনুর ইসলাম প্রান্ত [লালমনিরহাট]: লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় আমন ক্ষেতে কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জাহেদুল …

Powered by themekiller.com