Breaking News
Home / অপরাধ-আদালত / পিরোজপুরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার! শ্বাশুড়ি আটক

পিরোজপুরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার! শ্বাশুড়ি আটক

পিরোজপুর প্রতিনিধি :
পিরোজপুরের ভান্ডারিয়ায় রহিমা খাতুন(২২) নামে এক গৃহবধূ গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। সোমবার দুপুরে উপজেলার পূর্ব ধাওয়া গ্রামের বাড়ির বারান্দায় ঝুলন্ত ওই গৃহবধূর লাশ উদ্ধার করে পুলিশ। পারিবারিক কলহের জের ধরে সে আত্মহত্যা করেছে বলে পরিবারের দাবি। নিহত গৃহবধূ উপজেলার পূর্ব ধাওয়া গ্রামের বাসিন্দা অটোচালক জসিম হাওলাদারের দ্বিতীয় স্ত্রী। সে এক সন্তানের জননী। এ ঘটনার পর থেকে নিহত গৃহবধর স্বামী পলাতক রয়েছে। তবে পুলিশ জিঞ্জাসাবাদের জন্য শ্বাশুড়ি হামিদা বেগমকে আটক করেছে।
ভা-ারিয়া থানার উপ-পরিদর্শক আশিকুর রহমান জানান, দুপুরে স্থানীয়দের কাছে খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে মূল ঘরের বারান্দায় গলায় ফাঁস লাগানো অবস্থায় ওই গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।
এ বিষয়ে ভা-ারিয়া থানার অফিসার ইনচার্জ এস.এম মাকসুদুর রহমান জানান, লাশ ময়না তদন্তের জন্য পিরোজপুর মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় ভা-ারিয়া থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। পরিবারের পক্ষ হতে অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগন ব্যাবস্থা গ্রহন করা হবে।

মো: তামিম সরদার
পিরোজপুর প্রতিনিধি

Check Also

লালমনিরহাটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কৃষি শ্রমিকের মৃত্যু

শাহিনুর ইসলাম প্রান্ত [লালমনিরহাট]: লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় আমন ক্ষেতে কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জাহেদুল …

Powered by themekiller.com