Breaking News
Home / অপরাধ-আদালত / কোম্পানীগঞ্জে প্রবাসী কর্তৃক মানসিক প্রতিবন্ধী তরুণী ধর্ষণ

কোম্পানীগঞ্জে প্রবাসী কর্তৃক মানসিক প্রতিবন্ধী তরুণী ধর্ষণ

বুরহান উদ্দিন মুজাক্কির
নোয়াখালী জেলা প্রতিনিধি ঃ

নোয়াখালীর কোম্পানীগঞ্জের চরএলাহী ইউনিয়নে মোঃ শিপন (২২) নামে এক প্রবাসী কর্তৃক ১৮ বছর বয়সী মানসিক ভারসাম্যহীন এক তরুণীকে জোরপূর্বক ধর্ষণ হয়।

বুধবার (২২ জুলাই) রাত সাড়ে ১০টায় এ ঘটনায় ঐ তরুণীর পালক পিতা বাদী হয়ে অভিযুক্ত প্রবাসী যুবকের বিরুদ্ধে কোম্পানীগঞ্জ থানায় ধর্ষণের মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানা যায়, গত ২০ জুলাই চরযাত্রা গ্রামের একটি চা দোকান থেকে মানসিক ভারসাম্যহীন ওই তরুণী বাড়ি ফেরার পথে শিপন জোর পূর্বক তাকে একটি নির্জন মাছের প্রজেক্টের ঘরের পিছনে নিয়ে ধর্ষণ করে বলে জানায় ঐ তরুণী। অভিযুক্ত শিপন একই ইউনিয়নের ২নং ওয়ার্ডের চরযাত্রা গ্রামের বেলালের ছেলে।

কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মোঃ রবিউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার দু’দিন পরে ধর্ষণের শিকার তরুণীর পালক পিতা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পেয়ে মামলা রুজু করা হয়েছে।

এদিকে ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অভিযুক্ত আসামী পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও গ্রীন বাংলা নিউজ কে জানান পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ রবিউল হক।

Check Also

ময়মনসিংহে মহিলা শ্রমিকলীগ নেত্রী শিখা”র দরিদ্র মানুষের মাঝে কম্বল বিতরণ

রাকিবুল হাসান আহাদ, বিশেষ প্রতিনিধিঃ ‘মা-গো,কালে (শীতে) ঘুমাইবার লেইগা আমগো কেউ খেতা দেয় নাই। তোমাগো …

Powered by themekiller.com