Breaking News
Home / জাতীয় / মুজিব জন্মশতবার্ষিকী উপলক্ষে পরিবেশ অধিদপ্তরের বৃক্ষ রোপন

মুজিব জন্মশতবার্ষিকী উপলক্ষে পরিবেশ অধিদপ্তরের বৃক্ষ রোপন

প্রেস বিজ্ঞপ্তিঃ

মুজিব জন্মশতবার্ষিকী উপলক্ষে পরিবেশ অধিদপ্তর, চাঁদপুরের উদ্যোগে হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয় ও পুরান বাজার বালিকা উচ্চ বিদ্যালয়ে বৃক্ষরোপণ অভিযান

আজ ২৭ জুলাই ২০২০ তারিখ সোমবার মুজিব জন্মশতবার্ষিকী উপলক্ষে পরিবেশ অধিদপ্তর, চাঁদপুর জেলা কার্যালয়ের উদ্যোগে চাঁদপুর শহরের হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয় ও পুরান বাজার বালিকা উচ্চ বিদ্যালয়ে বৃক্ষরোপণ অভিযান পরিচালিত হয়েছে। হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে বৃক্ষরোপণ অভিযানে উপস্থিত ছিলেন পরিবেশ অধিদপ্তর, চাঁদপুর জেলা কার্যালয়ের উপপরিচালক জনাব এ, এইচ, এম, রাসেদ। এসময় আরও উপস্থিত ছিলেন হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মোহাম্মদ হোসেন ও অন্যান্য শিক্ষকগণ এবং পরিবেশ অধিদপ্তর, চাঁদপুর জেলা কার্যালয়ের পরিদর্শক জনাব উত্তম কুমার ও নমুনা সংগ্রহকারী জনাব মোঃ মোবারক হোসেন। বৃক্ষরোপণ অভিযানে স্কুল চত্বরে কয়েকটি ফলদ, বনজ ও ঔষধী গাছের চারা রোপণ করা হয়। এছাড়া স্কুল কর্তৃপক্ষকে পরিবেশ অধিদপ্তর, চাঁদপুর জেলা কার্যালয়ের উপপরিচালক কর্তৃক বেশ কয়েকটি গাছের চারা উপহারস্বরুপ প্রদান করা হয়।
পরে পুরান বাজার বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে পরিবেশ অধিদপ্তর, চাঁদপুর জেলা কার্যালয়ের উপপরিচালক জনাব এ, এইচ, এম, রাসেদ ও অন্যান্য কর্মকর্তা-কর্মচারীদের উপস্থিতিতে কয়েকটি ফলদ, বনজ ও ঔষধী গাছের চারা রোপণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন পুরান বাজার বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক জনাব মোঃ আলী হোসেনসহ অন্যান্য শিক্ষকগণ। এসময় স্কুল কর্তৃপক্ষকে পরিবেশ অধিদপ্তর, চাঁদপুর জেলা কার্যালয়ের উপপরিচালক কর্তৃক বেশ কয়েকটি গাছের চারা উপহারস্বরুপ প্রদান করা হয়।

ভবিষ্যতেও মুজিব জন্মশতবার্ষিকী উপলক্ষে পরিবেশ অধিদপ্তর, চাঁদপুর জেলা কার্যালয়ের উদ্যোগে এ ধরণের বৃক্ষরোপণ অভিযান অব্যাহত থাকবে।

(এ, এইচ, এম, রাসেদ)
উপপরিচালক

Check Also

কচুয়ায় সালাম প্রধানে’র উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি ও ক্রীড়া সামগ্রী বিতরণ

  সুজন পোদ্দারঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে সারা দেশব্যাপী এক কোটি …

Powered by themekiller.com