Breaking News
Home / সমগ্র দেশ / চট্টগ্রাম বিভাগ / চাঁদপুরে শিল্পী সহায়তা সমিতির শুভ সূচনা লগ্নে শিল্পীদের আর্থিক সহায়তা প্রদান।

চাঁদপুরে শিল্পী সহায়তা সমিতির শুভ সূচনা লগ্নে শিল্পীদের আর্থিক সহায়তা প্রদান।

বিপি বাবু পাঠানঃ

যেকোনো মানুষের যেমন সমস্যা থাকতে পারে তেমনি শিল্পিদের নানা ধরনের সমস্যায় হতে পারে তারই ধারাবাহিকতায় শিল্পীদের সহযোগিতার জন্য চাঁদপুরে শিল্পী সহায়তা সমিতির নতুন কমিটির সূচনা হয়।

আজ ২৯ তারিখ বুধবার বিকালে চাঁদপুরে, চাঁদপুর শিল্পী সহায়তা কমিটির সূচনা হয় এবং নতুন কমিটির পক্ষ থেকে প্রায় ২০ জন শিল্পীকে আর্থিক সহায়তা দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন চাঁদপুর শিল্পী সহায়তা কমিটির প্রধান উপদেষ্টা অজয় ভূমিক, সভাপতি এডঃ আবুল কালাম সরকার ও অন্যানো সদস্য এছাড়াও আর উপস্থিত ছিলেন চাঁদপুরের বিশেষ কয়েকজন শিল্পী। যারা নানা ধরনের নাচ,গান, নাটক করে থাকেন।

এসময় চাঁদপুর শিল্পী সহায়তা কমিটির উপদেষ্টা অজয় ভূমিক বলেন, যেকোনো জিনিসই সৃষ্টি লগ্নে কঠিন, কিন্তু যারা এই কঠিন জিনিসকে উপেক্ষা করে কাজ করে যায় একটা সময় সেই কঠিন জিনিসটি সহজ হয়ে দাঁড়ায়। তাই আমাদের লক্ষ্য স্থির রেখে কাজ করে যেতে হবে, চাঁদপুরের শিল্পীদের পাশে থাকতে হবে।

এছাড়াও চাঁদপুর শিল্পী সহায়তা কমিটির সভাপতি এডঃ কামাল সরকার শিল্পীদের উদ্দেশ্য বলেন, আমরা তোমাদের সুখে-দুঃখে যেকোনো প্রয়োজনে পাশে আছি। তোমরা তোমাদের সেরাটা দিয়ে এগিয়ে যাও।

Check Also

দাবাড়ু মানিক আর নেই

স্টাফ রিপোর্টার ॥ চাঁদপুরের সাবেক দাবাড়ু ও সৌদি প্রবাসী আরমান হোসেন মানিক(৪৫) রবিবার ৯ আগস্ট …

Powered by themekiller.com