Breaking News
Home / সমগ্র দেশ / চট্টগ্রাম বিভাগ / ফরিদগঞ্জ বাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন রুপসা (উঃ) ইউনিয়ন কৃষকলীগের সভাপতি মিজানুর রহমান গাজী

ফরিদগঞ্জ বাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন রুপসা (উঃ) ইউনিয়ন কৃষকলীগের সভাপতি মিজানুর রহমান গাজী

মোশারফ হোসেন ফারুক মৃধা ফরিদগঞ্জ প্রতিনিধিঃ

ফরিদগঞ্জ উপজেলা বাসীকে পবিত্র ঈদউল
অাযহার শুভেচ্ছা ও অভিন্দন জানিয়েছেন চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ১৫ নং রুপসা (উঃ) ইউনিয়ন কৃষকলীগের সভাপতি ও গৃদকালিন্দিয়া বাজার ব্যবসায়ী মেসার্স মুনিয়া ট্রের্ডাসের স্বত্বাধিকারী মোঃ মিজানুর রহমান গাজী।

মিজানুর রহমান গাজি জানান, বৈশ্বিক করোনা মহামারির মধ্য দিয়ে ১লা আগষ্ট পালিত হবে মুসলিম ধর্মীয় ঊৎসব পবিত্র ঈদুল আযহা।ঈদ ঠিকই পালন হয়ে যাবে, থেকে যাবে করোনায় মৃত্যুর ভয়। তবুও দূর্চিন্তা ভয় ভীতিকে এক পাশে রেখে সবার মাঝে ঈদের আনন্দ ভয়ে আনুক অনাবিল সুখ সাচ্ছন্দ।

এরি সাথে হিংসা ও অহমিকাকে দুরে ঠেলে ধনী গরীব,সকল ভেদাবেদ ভুলে গিয়ে সামাজিক দুরত্ব বজায় ও স্বাস্থ্য বিধি মেনে পবিত্র ঈদউল অাযহার অানন্দকে ভাগাভাগী করে উপভোগ করার প্রত্যয় ব্যক্ত করে দল মত নির্বিশেষে ঊপজেলার সকল মুসলিম উম্মাকে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে গনমাধ্যমে দেওয়া এক বানীতে শুভেচ্ছা ও অভিনন্দন জানান তিনি।

Check Also

লালমনিরহাটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কৃষি শ্রমিকের মৃত্যু

শাহিনুর ইসলাম প্রান্ত [লালমনিরহাট]: লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় আমন ক্ষেতে কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জাহেদুল …

Powered by themekiller.com