Breaking News
Home / সমগ্র দেশ / চট্টগ্রাম বিভাগ / ফরিদগঞ্জ প্রেসক্লাব’র সভাপতি ও সম্পাদকের পক্ষ থেকে উপজেলা বাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা

ফরিদগঞ্জ প্রেসক্লাব’র সভাপতি ও সম্পাদকের পক্ষ থেকে উপজেলা বাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা

মোশারফ হোসেন ফারুক মৃধা ফরিদগঞ্জ প্রতিনিধিঃ

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলা বাসীকে পবিত্র ঈদুল অাযহার শুভেচ্ছা ও অভিন্দন জানিয়েছেন ফরিদগঞ্জ প্রেসক্লাবের সদ্য সভাপতি মোঃ কামরুজ্জামান ও সাধারনসম্পাদক মোঃঅাব্দুস ছোবহান লিটন।

শনিবার (১ অাগষ্ট) পবিত্র ঈদুল অাযহা উপলক্ষে গণমাধ্যমে দেয়া এক বাণীতে শুভেচ্ছা জানান তারা।

সভাপতি ও সাধারন সম্পাদক বলেন, ফরিদগঞ্জ উপজেলার সকল মুসলিম উম্মাকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক। অামরা গভীর উপজেলার সকল মুসলিম উম্মার অব্যাহত সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করছি।

দেশের বিদ্যমান ক্রান্তি-লগ্নে সব ভেদাভেদ ভুলে সবাইকে ঈদের আনন্দ নিজেদের ভাগ করে নিতে হবে। তাই ঈদুল অাযহার শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক সব হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ন্যায়, সাম্য, ঐক্য, ভ্রাতৃত্ব, দয়া, সহানুভূতি, মানবতা ও মহামিলনের এক ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা।

তারা অারও বলেন, বৈশ্বিক করোনা ভাইরাসের আঘাতে এবারে হয়তো পূর্বের ন্যায় সবাইকে নিয়ে ঈদের আনন্দ উদযাপন করা সম্ভব হবে না। তবুও আমরা যে যেখানেই থাকি না কেন সামাজিক দুরুত্ব বজায়, ও স্বাস্হ্য বিধি মেনে ঘনিষ্ঠজন, নিকটজনসহ সবাই ঈদের আনন্দ ভাগ করে নেব। কোনো অসহায় ও দুস্থ মানুষ যেন অভুক্ত না থাকে সেজন্য যারা সচ্ছল ব্যক্তি তারা যেন তাদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেন, যাতে নিরন্ন মানুষরাও ঈদের আনন্দের অংশীদার হতে পারে।

এছাড়াও তারা আরও বলেন, করোনা ভাইরাসের মহামারিতে এখন বিশ্ব সম্প্রদায়ের মধ্যে বিরাজ করছে নিরানন্দ, ভয় ও আতঙ্ক। এ অদৃশ্য আততায়ী করোনার কবল থেকে মানুষকে রক্ষা করতে আমরা কায়মনোবাক্যে মহান রাব্বুল আলামীনের নিকট দোয়া করি। পবিত্র এ দিনে ফরিদগঞ্জ উপজেলা বাসী সহ বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমিয় ধারা। পবিত্র ঈদ উল অাযহা উপলক্ষে আমরা এই কামনা করি। ঈদ মোবারক

Check Also

দাবাড়ু মানিক আর নেই

স্টাফ রিপোর্টার ॥ চাঁদপুরের সাবেক দাবাড়ু ও সৌদি প্রবাসী আরমান হোসেন মানিক(৪৫) রবিবার ৯ আগস্ট …

Powered by themekiller.com