Breaking News
Home / সমগ্র দেশ / চট্টগ্রাম বিভাগ / কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ‘হাই ফ্লো অক্সিজেন ক্যানোলা’ হস্তান্তর

কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ‘হাই ফ্লো অক্সিজেন ক্যানোলা’ হস্তান্তর

সুজন পোদ্দারঃ
করোনা পরিস্থিতি মোকাবিলায় ১১টি ফুল সেট হাই ফ্লো অক্সিজেন ক্যানোলা সহ ২১ টি অক্সিজেন সরবরাহকারী সরঞ্জামাদি হস্তান্তর করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ। রবিবার দুপুরে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসব সরঞ্জাম আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করা হয়।
টেলি কনফারেন্সের মাধ্যমে হস্তান্তর অনুষ্ঠানটি উদ্বোধন করেন- সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সালাহ উদ্দিন মাহমুদের সভাপতিত্বে ও কচুয়া উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান অ্যাড. হেলাল উদ্দিনের সঞ্চালনায় হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ড. সেলিম মাহমুদ।
এছাড়াও বক্তব্য রাখেন-কচুয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আইয়ূব আলী পাটোয়ারী, ভাইস চেয়ারম্যান সোহরাব হোসেন সোহাগ চৌধুরী ও মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার ভূঁইয়া, বর্তমান ভাইস চেয়ারম্যান মাহবুব আলম, পৌর মেয়র নাজমুল আলম স্বপন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আমির হোসেন ও যুগ্ম সাধারণ সম্পাদক মোতাহার হোসেন দুলাল, পৌর আওয়ামী লীগের সভাপতি আক্তার হোসেন সোহেল ভূঁইয়া, ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মাজহারুল ইসলাম শামীম ও উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোফাচ্ছেল খান প্রমুখ।

Check Also

ময়মনসিংহের ত্রিশালে বিশ্ব এন্টিমাইক্রোবিয়াল সচেতনতা সপ্তাহ পালিত

এনামুল হক:- বিশ্ব এন্টিমাইক্রোবিয়াল সচেতনতা সপ্তাহের অঙ্গীকার, এন্টিবায়োটিক ও অন্যান্য জীবাণুবিরোধী ওষুধের সতর্ক ব্যবহার- এ …

Powered by themekiller.com