Breaking News
Home / সমগ্র দেশ / চট্টগ্রাম বিভাগ / চাঁদপুর / ফরিদগঞ্জে মেয়র মাহফুজুল হকের সমর্থনে  মোটর শোভাযাত্রা

ফরিদগঞ্জে মেয়র মাহফুজুল হকের সমর্থনে  মোটর শোভাযাত্রা

মোশারফ হোসেন ফারুক মৃধা ফরিদগঞ্জ প্রতিনিধিঃ

আসন্ন ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচনকে সামনে রেখে সোমবার বিকেলে ফরিদগঞ্জ পৌরসভার মেয়র মাহফুজুল হকের সমর্থনে এক মোটর শোভাযাত্রা বের হয়।

শোভাযাত্রা শুরুর পূর্বে পৌর মাঠে এক সংক্ষিপ্ত সভায় মেয়র মাহফুজুল হক বলেন, পৌর নাগরিক সেবা এবং উন্নয়ণ কর্মকান্ড আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার নৌকার জয় অনিবার্য। আমাকে গত নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা ফরিদগঞ্জে নৌকা প্রতীক দিয়ে পাঠিয়েছেন। ফরিদগঞ্জ পৌরবাসী দলমত নির্বাশেষে আমাকে বিপুল ভোটে নির্বাচিত করেছেন। আর আমাকে পৌরবাসীর সেই ভোট দেওয়ার সম্মান স্বরুপ আমার নেত্রী জননেত্রী শেখ হাসিনা পৌরসভার ৯টি ওয়ার্ডের ব্যাপক উন্নয়নের জন্য অর্থ বরাদ্দসহ নানা সহযোগিতা দিয়ে যাচ্ছেন।

তিনি বলেন, পৌরসভার ইতিহাসে সর্বোচ্চ উন্নয়ন করা সম্ভব হয়েছে শুধুমাত্র নৌকা প্রতীক ও জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকার কারণে। এই পৌরসভার সার্বিক উন্নয়নের জন্যে মডেল পৌরসভার আওতায় একটি মেগা প্রকল্প জমা দেওয়া হয়েছে। তা অনুমোদন হয়ে আসলে আগামীতে ফরিদগঞ্জ পৌরসভার আর কোনো সমস্যা থাকবে না।

বক্তব্যে তিনি অারও বলেন, আমার বিশ্বাস জননেত্রী শেখ হাসিনা আমার পৌর নাগরিকের সেবা, উন্নয়ন ও স্বচ্ছতার সাথে দলীয় কার্যক্রম পরিচালনার কারণে অবশ্যই আসন্ন পৌর নির্বাচনে আমাকে নৌকা প্রতীক দিয়ে নির্বাচনে অংশ নেওয়ার সুযোগ করে দিবেন।

স্বাধীনতার পরে ফরিদগঞ্জে প্রথম নৌকার জয় হয়েছে নেত্রীর সারা বাংলাদেশসহ ফরিদগঞ্জে উন্নয়ন ও আমাকে নির্বাচনে নৌকা মার্কা দিয়ে নির্বাচন করার সুযোগ দেওয়ার জন্য। কারণ আমি একজন মুক্তিযুদ্ধার সন্তান এবং আমার রক্ত মাংসে স্বাধীনতার স্থপতি জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনা রয়েছে। তাই এ নির্বাচনেও জননেত্রী শেখ হাসিনা অামাকে দলীয় প্রতীক উপহার দিবে এমটাই অাশা করছেন তিনি।

এই সময় উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের ধর্ম বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শহিদ উল্যাহ তপদার, সদর ওয়ার্ডের সভাপতি আব্দুর রহিম পাটওয়ারী, সেক্রেটারী হাবীবুর রহমান নান্নু, ৪ নং ওয়ার্ড আ’লীগ সাধারন সম্পাদক বিল্লাল হোসেন, পৌর যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক পাবেল পাটওয়ারী, ফরিদগঞ্জ বঙ্গবন্ধু ডিগ্রি কলেজ ছাত্রলীগ নেতা মহিউদ্দীন রিমন প্রমুখ।

মোটর শোভাযাত্রাটি ফরিদগঞ্জ পৌরসভার কর্যালয় থেকে বের হয়ে পৌরসভার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় ফরিদগঞ্জ পৌরসভা মাঠে এসে এক পথসভার মধ্যে দিয়ে শেষ হয়।

Check Also

শ্রীনগরে মুক্তিযোদ্ধা ও ঘোড়াঘাটের ইউএনও‘র উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

সুমন হোসেন শাওনঃ মুন্সীগঞ্জ শ্রীনগরে মুক্তিযোদ্ধা ও ঘোড়াঘাটের ইউএনও‘র উপর হামলার প্রতিবাদে মানববন্ধন করা হয়েছে। …

Powered by themekiller.com