Breaking News
Home / জাতীয় / শ্রীনগরে মুক্তিযোদ্ধা ও ঘোড়াঘাটের ইউএনও‘র উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

শ্রীনগরে মুক্তিযোদ্ধা ও ঘোড়াঘাটের ইউএনও‘র উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

সুমন হোসেন শাওনঃ মুন্সীগঞ্জ শ্রীনগরে মুক্তিযোদ্ধা ও ঘোড়াঘাটের ইউএনও‘র উপর হামলার প্রতিবাদে মানববন্ধন করা হয়েছে। ২১ সেপ্টেম্বর সোমবার বেলা ১১ টার দিকে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আয়োজনে এ কর্মসূচী পালিত হয়।

গত ১৩ সেপ্টেম্বর বীর মুক্তিযোদ্ধা নাজিম তালুকদার (৭০) ও তার পরিবারের উপর হামলা চালায় মাদক ব্যবসায়ীরা। এঘটনায় থানায় অভিযোগ করায় পরদিন নাজিম তালুকদারের ছেলেদের মারধর করে মাদক ব্যবসায়ীরা। গত ২ মাস আগে বাড়ৈখালী হাসপাতাল মাঠে একটি মাদক বিরাধী সভায় ওই বক্তব্যের ধারনকৃত ভিডিও সামাজকি যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। সেই বক্তব্যে নাজিম তালুকদার এলাকার মাদক ব্যবসায়ীদের নাম প্রকাশ করেছিলেন। এর সূত্র ধরেই তিনি ও তার পরিবারের উপর হামলার ঘটনা ঘটে।

অপরদিকে দিনাজপুরের ঘোড়াঘাটের উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদা খানম ও তার বাবা বীর মুক্তিযোদ্ধ ওমর আলী শেখের উপর হামলার ঘটনা ঘটে।

মানববন্ধনে উপস্থিত ছিলেন- শ্রীনগর উপজেলা নির্বাহী অফিসার মোসাম্মৎ রহিমা আক্তার, সমাজ সেবা অফিসার মাহফুজা পারভীন, মুন্সীগঞ্জ জেলা পরিষদের সদস্য মোঃ ইকবাল হোসেন মাস্টার, শ্রীনগর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের আহবায়ক আনোয়ার হোসেন খান, বীর মুক্তিযোদ্ধা মোঃ জয়নাল আবেদীন, এস এম মুজিবুর রহমান, আনিছুল ইসলাম তালুকদার, আঃ খালেক সহ উপজেলার মুক্তিযোদ্ধা ও সন্তান কমান্ডের নেতৃবৃন্দ।

Check Also

চাঁদপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহন, সেবাই জনপ্রতিনিধিদের মূল উদ্দেশ্যে হওয়া উচিৎ: শিক্ষামন্ত্রী

মোঃ হোসেন গাজী ॥ জনপ্রতিনিধিদের প্রথম দায়িত্ব হলো এলাকার সমস্যা চিহ্নিত করে সমাধানে এগিয়ে আসা। …

Powered by themekiller.com