Breaking News
Home / অপরাধ-আদালত / চান্দ্রায় কিশোরীকে যৌন নিপীড়ন করায় ইউনিয়ন পরিষদে অভিযোগ করলো মা!

চান্দ্রায় কিশোরীকে যৌন নিপীড়ন করায় ইউনিয়ন পরিষদে অভিযোগ করলো মা!

মোঃ হোসেন গাজী।।

চাঁদপুর সদর উপজেলা ১২নং চান্দ্রা
ইউনিয়ন ৬নং ওয়ার্ড মধ্য মদনা গ্রামে হাওলাদার পুল সংলগ্ন হাওলাদার বাড়ির মৃত রফিকুল ইসলাম হাওলাদারের ২য় ছেলে রাসেল হাওলাদার (২০),প্রতিবেশী আক্তার বেপারীর মেয়ের সাথে দীর্ঘদিন ধরে যৌন নিপীড়ন করার অভিযোগ পাওয়া যায়।ঘটনাটি ঘটে গতকাল ১৩ই’ অক্টোবর সোমবার ভোর সাড়ে ৪টায়। ভুক্তভোগীর মা বাদী হয়ে চান্দ্রা ইউনিয়ন পরিষদে একটি লিখিত অভিযোগ দায়ের করে। এবিষয়ে ভুক্তভোগীরা অভিযোগ করে বলেন,মেয়ের মা, মনি বেগম জানান, ফজরের যখন আজান দেয় তখন আমি নামাজের অজু করার জন্য বাহিরে পুকুরে যাই।তখন ঐ সময় লম্পট বখাটে রাছেল হাওলাদার সুযোগ পেয়ে ঘরে ঢুকে যায়।আমি ঘরে ঢুকে ভয় পেয়ে যায়। রাছেলকে দেখে পেললে তুই আমার ঘরে ভোর বেলা কী করছ, এ কথা বলতে না বলতেই ঘর থেকে রাসেল দ্রুত পালিয়ে যায়।পরিশেষে বখাটে রাসেলের হাত থেকে ধর্ষনের রক্ষা পায়। এবং আমাকে ফোন করে হুমকি দমকি দিয়ে যান।সে প্রতিদিনই আমার মেয়েকে যৌন নিপীড়ন ও হয়রানি করে যান। আমার স্বামী একজন দিন মজুর।কোন রকম সন্তানদেরকে নিয়ে ডাউল ভাত খেয়ে আছি, আমার মেয়ের সাথে দীর্ঘদিন ধরে যৌন নিপীড়ন ও ইভটিজিং এবং বিভিন্ন সময়ে অশ্লীল ভাষায় কু প্রস্তাব দিয়ে আসছে মৃত রফিকুল ইসলাম হাওলাদরের ছেলে বখাটে রাছেল হাওলাদার।তাঁর অত্যাচারে কেউ রক্ষা পায়নি। বখাটে রাছেল হাওলাদার আমার মেয়েকে নয় সে এলাকার বহু মেয়েদেরকে অশ্লীল ভাষায় গালমন্দ ও প্রেমের প্রস্তাবে রাজি না হলে,তাঁদের কে হুমকি দমকি দিয়ে আসছে।
এবিষয়ে বখাটে রাসেল হাওলাদার বলেন, আমি এরকম কোন ঘটনা করেনি।তাঁরা আমাকে নিয়ে বাড়াবাড়ি করতে চাইলে তাঁর পুরো পরিবারকে হয়রানি করাবো।রাসেলর বড় বোন বলেন, আক্তার বেপারী স্ত্রী মনি বেগম যদি এ বিষয়টা ঘোলা করে তাহলে ও আমারাও ঘোলা করবো। আমাদের বিরুদ্ধে মনি বেগম গ্রাম্য আদালতে অভিযোগ দেয়।
নোটিসে জারির অভিযোগে যথা সময়ে উপস্থিত হওয়ার জন্য বলা হয়।

Check Also

চাঁদপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহন, সেবাই জনপ্রতিনিধিদের মূল উদ্দেশ্যে হওয়া উচিৎ: শিক্ষামন্ত্রী

মোঃ হোসেন গাজী ॥ জনপ্রতিনিধিদের প্রথম দায়িত্ব হলো এলাকার সমস্যা চিহ্নিত করে সমাধানে এগিয়ে আসা। …

Powered by themekiller.com