Breaking News
Home / জাতীয় / যশোর ঐতিহ্যবাহী দড়াটানা ভৈরব চত্বরে বিক্ষোভ সমাবেশ ও মিছিল আয়োজন করেন।

যশোর ঐতিহ্যবাহী দড়াটানা ভৈরব চত্বরে বিক্ষোভ সমাবেশ ও মিছিল আয়োজন করেন।

আনোয়ার হোসেন। নবীজি হযরত মুহাম্মদ সা.- কে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কটুক্তি করায় যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র কুখ্যাত মিঠুন মন্ডল এর ফাঁসির দাবিতে ১৩ অক্টোবর মঙ্গলবার বিকাল ৩ টায় ঐতিহ্যবাহী দড়াটানা ভৈরব চত্বরে জেলা পরিষদের উদ্যোগে বিক্ষোভ সমাবেশ ও মিছিল আয়োজন করেন।

বিক্ষোভ সমাবেশটি সভাপতিত্ব করেন মাওলানা আনোয়ারুল করিম যশোরী, সভাপতি, জেলা ইমাম পরিষদ, যশোর। প্রস্তাবনা পেশ করেন হাফেজ মাওলানা বেলায়েত হোসেন, সেক্রেটারি, জেলা পরিষদ, যশোর। পরিচালনা করেন মুফতি কামরুল আলম, সাংগঠনিক সম্পাদক, জেলা পরিষদ, যশোর। ও মুফতি আমানুল্লাহ কাসেমী, প্রচার সম্পাদক, জেলা পরিষদ, যশোর।

ফাঁসির দাবী নিয়ে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন মুফতি মুজিবুর রহমান, মাওলানা আব্দুল মান্নান, মাওলানা নাজমুল হক, মাওলানা রফিকুল ইসলাম, মাওলানা হামিদুল ইসলাম, মাওলানা নাছিরুল্লাহ, মাওলানা নাজির উদ্দিন, মুফতি শামসুর রহমান, মুফতি হাফিজুর রহমান, মাহমুদুল হাসান মাওলানা, মুফতি উবাইদুল্লাহ শাকির, মুফতি মাসুদুর রহমান, মুফতি আব্দুল হান্নান সহ বিভিন্ন ব্যক্তিবর্গ।

ফেসবুকে মহানবী হযরত মোহাম্মদ (সা.)-কে নিয়ে কটূক্তির অভিযোগে আটক মিঠুন কুমার মন্ডলকে (২২) গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার সন্ধ্যায় মামলা দায়ের পর তাকে গ্রেপ্তার দেখায় থানা পুলিশ।

গ্রেপ্তার মিঠুন যশোর বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ফিন্যান্স ও ব্যাংকিং বিভাগের প্রথম বর্ষের ছাত্র। সে সাতক্ষীরার দেবহাটা উপজেলার নারিকেলী গ্রামের জুগল মন্ডলের ছেলে।

এদিকে মিঠুনের বিরুদ্ধে অভিযোগ ওঠায় তার ছাত্রত্ব সাময়িকভাবে বাতিল করা হয়েছে। একইসঙ্গে তার ছাত্রত্ব কেন স্থায়ীভাবে বাতিল করা হবে না তা জানতে চেয়ে কারণ দর্শানোর নোটিশও দেওয়া হয়েছে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে।

সোমবার সকালে যবিপ্রবির উপাচার্যের কার্যালয়ে বিশ্ববিদ্যালয়ের ডিনস কমিটি, শিক্ষক সমিতি ও কর্মকর্তা সমিতির জরুরি সভায় তার ছাত্রত্ব বাতিলের এ সিদ্ধান্ত নেওয়া হয়। এতে সভাপতিত্ব করেন যবিপ্রবির উপাচার্য অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন।

Check Also

চাঁদপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহন, সেবাই জনপ্রতিনিধিদের মূল উদ্দেশ্যে হওয়া উচিৎ: শিক্ষামন্ত্রী

মোঃ হোসেন গাজী ॥ জনপ্রতিনিধিদের প্রথম দায়িত্ব হলো এলাকার সমস্যা চিহ্নিত করে সমাধানে এগিয়ে আসা। …

Powered by themekiller.com