Breaking News
Home / জাতীয় / যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার বলেছেন- শ্রমজীবী মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য আওয়ামী লীগ ছাড়া আর কেউ কাজ করেনি।

যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার বলেছেন- শ্রমজীবী মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য আওয়ামী লীগ ছাড়া আর কেউ কাজ করেনি।

আনোয়ার হোসেনঃ যশোর-৬ (কেশবপুর) সংসদীয় আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার বলেছেন, শ্রমজীবী মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য আওয়ামী লীগ ছাড়া আর কেউ কাজ করেনি। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের শ্রমিকরা ভালো থাকেন। কারণ বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতি হলো, এ দেশের মেহনতি মানুষের জন্য। মঙ্গলবার বিকালে যশোর জেলা আওয়ামী লীগের কার্যালয় প্রাঙ্গণে জাতীয় শ্রমিকলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধনকালে প্রধান অতিথির সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শাহীন চাকলাদার আরো বলেন, করোনাভাইরাসের কারণে দুঃখ-কষ্ট থাকলেও আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই মানুষের পাশে দাঁড়িয়েছে। আওয়ামী লীগ এবং এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা প্রতিটি ঘরে ত্রাণ পৌঁছে দেয়াসহ নানা সেবামূলক কাজে মানুষের পাশে দাঁড়িয়েছে। বর্তমান আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার; সেটা জনগণ বুঝতে পেরেছে বলেই এই সরকারের উপর বারবার আস্থা রেখেছে। বঙ্গবন্ধুর স্বপ্ন ছিলো দুর্নীতি-সন্ত্রাস মাদকমুক্ত ও উন্নত দেশ গড়ার। বঙ্গবন্ধুর যে স্বপ্ন ছিল সেই স্বপ্নের দ্বারপ্রান্তে দাঁড়িয়ে আছেন আমাদের নেত্রী শেখ হাসিনা। তাই জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক (চলতি দায়িত্ব) আসাদুজ্জামান বাবলু’র পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল মজিদ, যশোর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মাহমুদ হাসান বিপু, জেলা শ্রমিকলীগের সভাপতি আজিজুর রহমান, সহসভাপতি সালাউদ্দিন, আহম্মদ, আলাউদ্দিন, মহসিন কবির, আকরাম হোসেন, আব্দুল হাই, যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, শাহানুর হোসেন, মনজুরুল কবির, সহসাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মাছুম, নুর মোহাম্মদ কুটি, ফয়সাল বিন আজিজ, সহসাংগঠনিক সম্পাদক শাহবুদ্দিন মিঠু, প্রচার সম্পাদক চান মিয়া, সহ-ত্রাণবিষয়ক সম্পাদক শিমুল তরফদার, শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক রফিক হোসেন, জেলা যুব শ্রমিকলীগের আহ্বায়ক কামরুজ্জামান শামীম, সদস্য সচিব ইউসুফ শিকদারসহ সংগঠনের সভাপতি মণ্ডলীর সদস্যবৃন্দ, যুব শ্রমিকলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ। এরপর জাতীয় শ্রমিকলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে যশোরে শ্রমিকলীগের বর্ণাঢ্য র‌্যালি বের করেন নেতাকর্মীরা। র‌্যালিটি জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু স্মৃতি ম্যুরালে গিয়ে শেষ হয়। এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমপি শাহীন চাকলাদার নেতাকর্মীদের সাথে নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন। শেষে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়।

Check Also

চাঁদপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহন, সেবাই জনপ্রতিনিধিদের মূল উদ্দেশ্যে হওয়া উচিৎ: শিক্ষামন্ত্রী

মোঃ হোসেন গাজী ॥ জনপ্রতিনিধিদের প্রথম দায়িত্ব হলো এলাকার সমস্যা চিহ্নিত করে সমাধানে এগিয়ে আসা। …

Powered by themekiller.com