Breaking News
Home / সমগ্র দেশ / চট্টগ্রাম বিভাগ / চাঁদপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহন, সেবাই জনপ্রতিনিধিদের মূল উদ্দেশ্যে হওয়া উচিৎ: শিক্ষামন্ত্রী

চাঁদপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহন, সেবাই জনপ্রতিনিধিদের মূল উদ্দেশ্যে হওয়া উচিৎ: শিক্ষামন্ত্রী

মোঃ হোসেন গাজী ॥

জনপ্রতিনিধিদের প্রথম দায়িত্ব হলো এলাকার সমস্যা চিহ্নিত করে সমাধানে এগিয়ে আসা। সেবাই জনপ্রতিনিধিদের মূল উদ্দেশ্যে হওয়া উচিৎ।

তিনি শনিবার (২৪ অক্টোবর) সদর উপজেলা পরিষদ মিলনায়তনে সকাল ১১টায় চাঁদপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কথা বলেন।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ দেশে যে উন্নয়ন বইছে, তা অব্যাহত রাখার লক্ষ্যে প্রত্যেক নেতা-কর্মীকে একযোগে কাজ করতে হবে।

নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ বাক্য পাঠ করান চট্টগ্রাম বিভাগীয় কমিশনার এবিএম আজাদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চাঁদপুরের জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান।
অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন পুলিশ সুপার মাহবুবু রহমান, বক্তব্য রাখেন নব নির্বাচিত মেয়র মো. জিল্লুর রহমান, কাউন্সিলর আয়শা খানম ও ইকবাল হোসেন পাটওয়া সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Check Also

ময়মনসিংহের ত্রিশালে বিশ্ব এন্টিমাইক্রোবিয়াল সচেতনতা সপ্তাহ পালিত

এনামুল হক:- বিশ্ব এন্টিমাইক্রোবিয়াল সচেতনতা সপ্তাহের অঙ্গীকার, এন্টিবায়োটিক ও অন্যান্য জীবাণুবিরোধী ওষুধের সতর্ক ব্যবহার- এ …

Powered by themekiller.com