Breaking News
Home / সমগ্র দেশ / চট্টগ্রাম বিভাগ / চাঁদপুর / জাতীয় পাটির মেয়র প্রার্থী সেলিম মোল্লার মাস্ক ও লিফলেট বিতরণ

জাতীয় পাটির মেয়র প্রার্থী সেলিম মোল্লার মাস্ক ও লিফলেট বিতরণ

মো.নাঈম মিয়াজী, মতলব উত্তর (চাঁদপুর) :
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষনা না হলেও প্রার্থীরা থেমে নেই। ভোটারদের মন জয় করতে নানান কৌশল অবলম্বন নিচ্ছে তারা। এ পৌরসভা নির্বাচনকে সামনে রেখে বসে নেই জাতীয় পার্টি।
শুক্রবার সকাল ১১টায় ছেংগারচর বাজারের ব্র্যাক রোড থেকে প্রচারণা শুরু করেন পৌর জাতীয় পার্টিও সভাপতি ও মেয়র প্রার্থী মো. সেলিম মোল্লা। তিনি নেতা-কর্মীদের সাথে নিয়ে বাজারের বিভিন্ন দোকান, পথচারী ও যানবাহন চালকদের মাঝে মাস্ক ও লিফলেট বিতরণ করেন।
এসময় তিনি জাতীয় পার্টির আমলে মতলব তথা দেশের বিভিন্ন উন্নয়ন কর্মকা- তুলে ধরেন।
এসময় তাঁর সঙ্গে ছিলেন- জাতীয় মৎস্যজীবি পার্টির সহ-সভাপতি বোরহান উদ্দিন মোল্লা, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সোহরাফ মিয়াজী, পৌর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ইকবাল কবীর গাজী, জাপা নেতা সেলিম ঢালী, মোশারফ মিয়াজী, মোজাম্মেল হক মুছা প্রধান, মোস্তফা শিকদার, সেরাজুল ইসলাম, হাবিবুর রহমান, নিজাম উদ্দিন বেপারী, উপজেলা ছাত্রসমাজের আহ্বায়ক জহিরুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক রুহুল আমিন প্রধান’সহ নেতৃবৃন্দ।
মো. সেলিম মোল্লা বলেন, পৌরসভাকে একটি আধুনিক মডেল পৌরসভা হিসেবে গড়ে তুলব। দীর্ঘদিন ধরে আমি মানুষের জন্য কাজ করে যাচ্ছি। গরিব মানুষেরা আমাকে তাদের প্রকৃত বন্ধু মনে করেন’। যারা আগামী দিনে এদেশে নেতৃত্ব দেবেন, সেই যুবসমাজ যাতে মাদকের ছোবলে ধ্বংস না হন, সেদিকে আমি নজর রাখবো। আমি চাই না কোনো মেধাবী সন্তান মাদকের অন্ধকার জগতে গিয়ে তার পরিবার তথা সমাজকে কলুষিত করুন। তাই আমি এ পৌরসভাকে মাদকমুক্ত পৌরসভা গড়ারও ঘোষণা দিয়েছি।

Check Also

ময়মনসিংহের ত্রিশালে বিশ্ব এন্টিমাইক্রোবিয়াল সচেতনতা সপ্তাহ পালিত

এনামুল হক:- বিশ্ব এন্টিমাইক্রোবিয়াল সচেতনতা সপ্তাহের অঙ্গীকার, এন্টিবায়োটিক ও অন্যান্য জীবাণুবিরোধী ওষুধের সতর্ক ব্যবহার- এ …

Powered by themekiller.com